31 C
আবহাওয়া
১১:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

পটিয়ায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ভেল্লাপাড়া ব্রিজের রেলিং থেকে ফেরদৌস আলম (৩১) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ মে) সকাল সাড়ে ৮টায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফেরদৌস আলম কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের মৌলভীপাড়ার আবুল হোসেনের ছেলে।

জানা গেছে, উপজেলার ভেল্লাপাড়া ব্রিজের রেলিংয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখেতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পটিয়া থানা পুলিশ গিয়ে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

নিহতের বাবা ও পটিয়া থানা পুলিশ জানায়, ফেরদৌস সাগরে মাছ ধরার ফিশিং ট্রলারে চাকরি করতো। কিছুদিন আগে সে পরিবারের অমতে বাচ্চাসহ এক গৃহবধূকে বিয়ে করে। এ নিয়ে তার সাথে পরিবারের বিরোধ ছিল। পরিবার কোনভাবেই তাদের বিয়েটি মেনে নেয়নি। গত ২০ মে ট্রলার থেকে ছুটিতে বাড়িতে আসলে বউকে ঘরে তোলা নিয়ে তার সঙ্গে বাবা-মায়ের মনোমালিন্য হয়। সেই জের ধরে হয়তো সে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছি। নিহতের বাবার সাথে কথা বলে জানতে পারি- সে প্রেম করে সন্তানসহ এক মেয়েকে পরিবারের অমতে বিয়ে করেছে। এ নিয়ে পরিবারের সাথে তার মনোমালিন্যতা ছিল। সেই কারণে ফেরদৌস আলম আত্মহত্যা করতে পারে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ