29 C
আবহাওয়া
৬:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ফিল্মিস্টাইলে ডাক্তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা

আনোয়ারায় ফিল্মিস্টাইলে ডাক্তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা

আনোয়ারায় ফিল্মিস্টাইলে ডাক্তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় পূর্বশত্রুতার জের ধরে ফিল্মিস্টাইলে ডা. মোহাম্মদ তানভীর চৌধুরী নামের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের এক ডাক্তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। অপরিচিত ২০ থেকে ২৫ জন হেলমেট পরিহিত লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত এই হামলা চালায় বলে জানান স্থানীরা।

শনিবার (২৭) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ডা. পরিবারের সদস্য হাসিনা আক্তার নামের এক ভুক্তভোগী বাদী হয়ে প্রতিবেশী শহিদুল ইসলাম (৪৫), জাহেদুল ইসলাম (৪০), রফিকুল ইসলামসহ (৫০) অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্তদের সাথে দীর্ঘদিন ধরে জায়গাজমি নিয়ে বিরোধ চলে আসছিলো। কয়েক দফায় সামাজিকভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করা হলেও তা সমাধান হয়নি। এরই মাঝে বিবাদীগণ পরস্পর যোগসাজসে ধারালো দা, লোহার রড, লোহার সাবল, হকিস্টিক, লাঠিসোঁটাসহ দেশীয় প্রাণঘাতি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে অজ্ঞাতনামা ২৫/৩০ জন নিয়ে অতর্কিতভাবে হামলা শুরু করে ডাক্তারের পরিবারের ওপর এবং বসতঘরে প্রবেশ করে বাড়ির মহিলা এবং শিশুদের ওপর হামলা করে ঘরের জিনিসপত্র ভাংচুর করে, নগদ টাকা পয়সা এবং গয়নাগাটি লুটপাট করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল রাত ৮টার দিকে হঠাৎ অপরিচিত কতগুলো লােকজন এসে ডাক্তারের পরিবারের ওপর হামলা করে। এতে চারদিকে মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। পরে স্থানীয়রা ধাওয়া করলে সন্ত্রসীরা পালিয়ে যায়।

হাসিনা আক্তার বলেন, “পরিবারের অন্যান্য সদস্যরা গ্রামের বাড়িতে না থাকার সুযোগে তারা আমাকে এবং আমার ছোট ছোট ছেলেমেয়েকে বিভিন্ন দফায় অত্যাচার নির্যাতন করে আসছে। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার চাই।”

অভিযুক্ত শহিদুল হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা তাদের হামলা করিনি বরং তারাই আমাদের ওপর হামলা করে আমার ছোটো ভাইকে আহত করেছে। আমি এ বিষয়ে থানায় অভিযোগ করেছি।

এ বিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা মুহাম্মদ হাসান বলেন, জায়গাজমি নিয়ে এদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এই বিরোধের জের ধরে গত রাতে ডা. পরিবারের উপর বসতঘরে হামলার একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তিনি তদন্ত করে ব্যবস্থা নিবেন বলেও জানান।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ