24 C
আবহাওয়া
৪:৪৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে অটোরিকশা চালক খুন

বোয়ালখালীতে অটোরিকশা চালক খুন

খুন

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের বোয়ালখালীতে মো.জাবেদ হোসেন (৩৩) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে  উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের বামন খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জাবেদ উপজেলার চরণদ্বীপ ইউনিয়নে ৯নং ওয়ার্ডের পূর্ব চরণদ্বীপ ফজল আলী বাড়ির জাফর আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার বাড়িতে ইফতার করে সন্ধ্যায় জাবেদ গাড়ি নিয়ে বের হন। খালে জাবেদের মরদেহ পাওয়া গেলেও গাড়িটির হদিস মিলেনি।

বোয়ালখালী থানার  এসআই  সালামত উল্লাহ জানান, আজ সকাল ১০টার দিকে বোয়ালখালীর শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের বামন খাল থেকে মো.জাবেদ হোসেন নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

রাতে তাকে হত্যা করে মরদেহ সেখানে ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মরদেহের চোখে মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তদন্ত সাপেক্ষে ঘটনার বিস্তারিত জানা যাবে।

বিএনএনিউজ২৪.কম/বাবর মুনাফ /এনএএম,জিএন

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ