40 C
আবহাওয়া
৬:৩৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আরাভ খানের অস্ত্র মামলার সাক্ষ্যগ্রহণ শেষ

আরাভ খানের অস্ত্র মামলার সাক্ষ্যগ্রহণ শেষ

আরাভ খানের অস্ত্র মামলার সাক্ষ্যগ্রহণ শেষ

বিএনএ, ঢাকা : শ্বশুরকে ভয় দেখাতে গিয়ে পিস্তলসহ গ্রেপ্তার হওয়া আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের বিরুদ্ধে অস্ত্র আইনে দায়ের করা মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) ঢাকার ষষ্ঠ অতিরিক্ত মহানগর দায়রা জজ মুর্শিদ আহাম্মদের আদালতে সাক্ষ্য দেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক শেখ হাসান মুহাম্মদ মোস্তফা সারোয়ার।

এরপর সাক্ষ্যগ্রহণ সমাপ্ত করেন রাষ্ট্রপক্ষ। আত্মপক্ষ সমর্থন ও যুক্তিতর্ক উপস্থাপনের জন্য আগামী ১৩ এপ্রিল দিন ধার্য করেন আদালত। এ মামলায় ২০ জন সাক্ষীর মধ্যে ১০ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী রবিউল আহমেদ হৃদয় বিষয়টি জানিয়েছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ২৮ জানুয়ারি আরাভ খান তার শ্বশুর সেকেন্দার আলীকে ভয় দেখিয়ে টাকা আদায় করতে শ্বশুরের মগবাজারের বাসায় যান। একটি গুলি ভর্তি রিভলবারসহ শ্বশুরের বাসার সামনে থেকে তিনি গ্রেপ্তার হন। এ ঘটনায় আরাভের বিরুদ্ধে রমনা মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন ডিবি পশ্চিমের গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের তৎকালীন উপ-পরিদর্শক সুজন কুমার কুণ্ডু।

আসামি আরাভ খানের বিরুদ্ধে অভিযোগের সত্যতা পাওয়ায় ২০১৫ সালের ১ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক শেখ হাসান মুহাম্মদ মোস্তফা সারোয়ার। একই বছরের ১০ মে আরাভের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন আদালত। এই মামলায় ২০১৮ সালের ১৪ মার্চ জামিন পান তিনি। এরপর জামিনে গিয়ে পলাতক থাকায় ২০১৮ সালের ২৪ অক্টোবর আরাভের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ