28 C
আবহাওয়া
৫:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ঘুসের টাকা গ্রহণকালে এমপি ও তার পুত্র গ্রেপ্তার

ঘুসের টাকা গ্রহণকালে এমপি ও তার পুত্র গ্রেপ্তার

ঘুসের ৪০ লাখ রুপি গ্রহণকালে সরকারি কর্মকর্তা পুত্র এবং পরবর্তীতে বিজেপি বিধায়ক মাদল বিরূপাক্ষকে গ্রেপ্তার

বিএনএ বিশ্ব ডেস্ক : টেন্ডারে সরকারি কাজ পাইয়ে দিতে এমপি  পিতার পক্ষ হয়ে ঘুসের ৪০ লাখ রুপি গ্রহণকালে সরকারি কর্মকর্তা পুত্র এবং পরবর্তীতে বিজেপি বিধায়ক মাদল বিরূপাক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভারতের কর্নাটক রাজ্যে বিজেপি বিধায়ক কে গ্রেপ্তার করা হয়।

সম্প্রতি মাদলের ছেলে প্রশান্ত কুমার ৪০ লাখ রুপি ঘুস নেয়ার সময় গোয়েন্দা  পুলিশের হাতে ধরা পড়েন। ওই ঘটনায় অভিযুক্ত ছিলেন বিজেপি বিধায়ক  মাদল। ঘটনার ২০ দিনের বেশি সময় পর তাকে গ্রেফতার করা হলো।

প্রশান্ত কুমার কর্নাটক অ্যাডমিনিস্ট্রেশন সার্ভিসের ২০০৮ সালের ব্যাচের কর্মকর্তা ছিলেন। সাবান ও ডিটারজেন্ট তৈরির কাঁচামাল কেনার একটি চুক্তি পাইয়ে দেওয়ার জন্য এক ঠিকাদারর কাছ থেকে ৮১ লাখ রুপি ঘুস চেয়েছিলেন প্রশান্ত। এর পর সরকারি কর্মকর্তাদের দ্বারস্থ হন ওই ঠিকাদার।

প্রশান্ত কুমারকে ধরার জন্য ফাঁদ পাতা হয়। ৪০ লাখ রুপি ঘুস নেওয়ার সময় তাকে হাতেনাতে ধরে ফেলা হয়। বাবা মাদল বিরূপাক্ষের হয়ে তিনি ঘুস নিচ্ছিলেন বলে জানা যায়। মোট তিন ব্যাগভর্তি নোট উদ্ধার করা হয় অফিস থেকে।

এরআগে বিরূপাক্ষ হাইকোর্টে আগাম জামিনের জন্য আবেদন করেন। কিন্তু হাইকোর্ট বিজেপি বিধায়কের কথায় কর্ণপাত করেনি। জামিনের আবেদন খারিজ করে দেন। সূত্র:  ইন্ডিয়া টুডের।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ