35 C
আবহাওয়া
২:৩০ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » একুশে বইমেলায় জবির দুই বইয়ের মোড়ক উন্মোচন

একুশে বইমেলায় জবির দুই বইয়ের মোড়ক উন্মোচন

অমর একুশে বইমেলায় জবির দুই বইয়ের মোড়ক উন্মোচন

বিএনএ, জবি: অমর একুশে বইমেলা ২০২১- এ জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কর্তৃক প্রকাশিত দু্ইটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার (২৮ মার্চ) অমর একুশের বই মেলায় বাংলা একাডেমি চত্বরে জগন্নাথ বিশ্ববিদ্যালয় স্টল (স্টল নং-৭২১) সামনে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

মোড়ক উন্মোচন করা বই দুটো হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. মিল্টন বিশ্বাস-এর ‘সাব-অল্টার্ন তত্ত্ব: উদ্ভব, বিকাশ ও প্রভাব’ এবং ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোস্তফা কামাল-এর ‘বঙ্গবন্ধুর বাকশাল কর্মসূচ‌ি: কুরআন-সুন্নাহর আলোকে একটি মূল্যায়ন’।

এই সময়ে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।এছাাও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড.নূরে আলম আব্দুল্লাহ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, সহকারী প্রক্টরবৃন্দ, শিক্ষার্থী,কর্মকর্তা,ছাত্র ও সাংবাদিক নেতৃবৃন্দ।

উল্লেখ, ২০১৭ সাল থেকে অদ্যাবধি পযন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের প্রায় ১৭টি গবেষণাধর্মী পান্ডুলিপি পুস্তক আকারে প্রকাশ কর‌েছে এবং আরো বেশ কয়েকটি পাণ্ডুলিপি প্রকাশের প্রক্রিয়াধীন রয়েছে।

বিএনএনিউজ/এসবি,মনির

Loading


শিরোনাম বিএনএ