24 C
আবহাওয়া
৮:৪৬ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল যুবকের

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে সাদেক হোসেন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদেক উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর এলাকার এরশাদ উল্লাহ ডাক্তার বাড়ির বীর মুক্তিযোদ্ধা মোস্তফা ড্রাইভারের ছেলে।

জানা গেছে, বুধবার দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিং এলাকায় রেললাইনের পাশে প্রশ্রাব করতে যায়। প্রস্রাব শেষে উঠে রেল লাইনে উঠা মাত্র চট্টগ্রাম থেকে ঢাকামুখী ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান।

হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান জানান, বুধবার দুপুরে ট্রেনে কাটা পড়ে আমার ওয়ার্ডের সাদেক মারা গেছে। দেহ থেকে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুপুরে বারইয়ারহাট লেভেল ক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে মারা যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে যাওয়ার আগে মরদেহ বাড়ি নিয়ে যায়। পুলিশ বাড়িতে গেছে।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশের (জিআরপি) ইনচার্জ আমজাদ হোসেন বলেন, দুপুরে ট্রেনে কাটা পড়ে একজনের মারা যাওয়ার খবর পাওয়া গেছে। দেহ থেকে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে। মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ