38 C
আবহাওয়া
৫:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ভাষা শহীদদের স্মরণে ইবিতে কবিতা পাঠ

ভাষা শহীদদের স্মরণে ইবিতে কবিতা পাঠ

ভাষা শহীদদের স্মরণে ইবিতে কবিতা পাঠ

বিএনএ, ইবি: মহান ভাষা শহীদদের স্মরণে ‘বাংলা আমার অহংকার’ এই প্রতিপাদ্যকে ধারণ করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাংস্কৃতিক সংগঠন ‘আবৃত্তি আবৃত্তি’র আয়োজনে কবিতা পাঠ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় ‘আসুন আমরা শুদ্ধতার চর্চা করি’ স্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চে এ কবিতা অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

আবৃত্তি আবৃত্তি’র সভাপতি নুরুল্লা মেহেদী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি মন্ডলীর সদস্য ও কুষ্টিয়া আবৃত্তি পরিষদের সভাপতি আলম আরা জুঁই। আবৃত্তি আবৃত্তি’র সদস্য সাইফুর নাহার লাকী ও আবু রায়হানের সঞ্চালনায় কবিতা পাঠ করেন আবদে দ্বীন মুনিব, সামিহা খান চৌধুরী, গোলাম রাব্বানী, আল-আমিন, নওশীন সুম্মা, মুসফিয়া, মেহেজাবিন, নুরুল্লা মেহেদী, জান্নাতুল ফেরদৌস মিরা, হায়াতে জান্নাত, ফারজানা ও আমন্ত্রিত অতিথিরা।

এসময় আরো উপস্থিত ছিলেন কুষ্টিয়া আবৃত্তি পরিষদের সদস্য ফিরোজা খানম, শাহিদা পারভীন রেখা, জেসমিন হোসেন, ইবি আবৃত্তি আবৃত্তি’র সাবেক সভাপতি আইনুন নাহার, আলমগীর অভ্রু কানন, সাবেক সহ-সভাপতি ওয়ারেসুন্নেছা মেমি, সাহিত্য সম্পাদক মাসুম সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক তারিক সাইমুম, অনুষ্ঠান সম্পাদক জামিউল ইকবাল সহ আবৃত্তি আবৃত্তি’র অনান্য সদস্যবৃন্দ।

বিএনএ/তারিক, এমএফ

Loading


শিরোনাম বিএনএ