29 C
আবহাওয়া
২:৫৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কটাক্ষের শিকার সোহিনী

কটাক্ষের শিকার সোহিনী


বিএনএ ডেস্ক:সোহিনী সরকার। কলকাতার জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্রাভিনেত্রী। চলচ্চিত্রে পা রেখেই বাজিমাত করেন তিনি। অভিনয় দক্ষতার প্রমাণ যেমন দিয়েছেন তেমনি রূপের জাদুতেও দর্শক মাতিয়েছেন সোহিনী সরকার।

ব্যক্তি জীবনে স্বাধীনচেতা মানুষ সোহিনী। তাই নিজের ভালোলাগাকে বরাবরই প্রাধান্য দিয়ে থাকেন। তার নজির একাধিক রয়েছে তার ব্যক্তিগত জীবনে। প্রেম ভালোবাসা নিয়েও তাকে খোলামেলা কথা বলতে শোনা গেছে। এক সময় লিভ টুগেদার করতেন তাও গণমাধ্যমে অকপট স্বীকার করেছেন। অবশ্য এ নিয়ে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে।

এবার ওয়েস্টার্ন লুকে ক্যামেরাবন্দি হয়ে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন সোহিনী সরকার। সম্প্রতি সোহিনী সরকার বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তার প্রিয় কালো রঙের পোশাক পরে ক্যামেরাবন্দি হয়েছেন। এসব ছবিতে নিয়নের আলোয় সুস্পষ্ট বক্ষ বিভাজিকায় হয়ে উঠেছন মোহময়ী।

এদিকে নেটিজেনরা কটাক্ষ করে মন্তব্য করেছেন। একজন মন্তব্যে লিখেছেন—‘আপনার কাছ থেকে এই ধরনের ছবি আশা করিনি।’ সামি নামে একজন লিখেছেন—‘অন্যদের থেকে তফাত কি আর রইল! বং রূপেতেই পাগল ছিলাম। ওয়েস্টার্ন কালচারে গা ভাসালে নাই পারতে।’ শুভ গুহ নামে আরেকজন লিখেছেন—‘লজ্জা থাকা উচিত।’ এমন অসংখ্য মন্তব্য ভরে আছে কমেন্ট বক্সে। অবশ্য অনেকে অভিনেত্রীর সাহসী ছবির প্রশংসাও করেছেন।

Loading


শিরোনাম বিএনএ