30 C
আবহাওয়া
৩:৪২ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » কাওরান বাজারে হাসিনা মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়েছে দোকানঘর

কাওরান বাজারে হাসিনা মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়েছে দোকানঘর

কাওরান বাজারে হাসিনা মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়েছে দোকানঘর

বিএনএ, ঢাকা : রাজধানীর কাওরান বাজারে হাসিনা মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৫০ লাখ টাকার মালামাল।

শনিবার রাত ৯টা ৮মিনিটে দোতলা বিশিষ্ট টিনশেডের তৈরি ওই মার্কেটের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, রাত ১০টা ১০মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানান, টিশেডের তৈরি দোতলা বিশিষ্ট ওই মার্কেটে মুদি দোকান, খাবার হোটেল, কাঁচামালসহ নানাবিধ দোকান ছিলো। নিচতলার একটি দোকান থেকে বৈদ্যুতিক গোলযোগে আগুনের সূত্রপাদ হয়। আগুনে ১৬টি আবাসিক কক্ষ পুড়ে গেছে। মোট ক্ষতি হয়েছে ৮ লাখ টাকার। আর উদ্ধার করা হয়েছে ৫০ লাখ টাকার মালামাল। আগুনে কোনও হতাহতের তথ্য পাওয়া যায়নি।

মার্কেটের ব্যবসায়ী ইয়াসিন আরাফাত জুয়েল সাংবাদিকদের বলেন, মার্কেটে গোডাউন, খাবার হোটেল, মরিচের মিল, বিকাশের দোকান, সেলুন- এসব ছিলো। আগুনে কমপক্ষে ৫০টি দোকান পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, হাসিনা মার্কেটে প্রায়ই অগ্নিকান্ড ঘটে। দুই সপ্তাহ আগেও মার্কেটের একটি দোকানে আগুন লাগে। দুই বছর আগেও অগ্নিকান্ডে এই মার্কেটের তিন শতাধিক দোকান পুড়েছিলো।
বিএনএনিউজ/এসকেকে,জেবি

Loading


শিরোনাম বিএনএ