29 C
আবহাওয়া
৬:৫৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ভক্তদের যে বার্তা দিলেন আঁখি

ভক্তদের যে বার্তা দিলেন আঁখি

আঁখি

বিনোদন ডেস্ক: সোশ্যাল মিডিয়াতে নানাভাবে মানুষের ব্যক্তিগত বিষয় নিয়ে হেয় করা নিয়ে নিজের অবস্থান জানালেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ফেসবুক আসলেই ফেসবুক। যতোই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান, আপনার আসল পরিচয়, আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে, অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন, সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না।

আমি অনেক কাছের মানুষকে unfriend/unfollow করেছি, আমাকে নয়, শুধু তাদের অন্যকে নিচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারণে। কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনো হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এতো সময় ও নাই। খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো। কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য। তাই আমিও আগে ভাবি, তারপর লিখি।

কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বামী, কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ