23 C
আবহাওয়া
১:১৫ পূর্বাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে স্বর্ণের দোকানে চুরি

চট্টগ্রামে স্বর্ণের দোকানে চুরি


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন হাজারী লেইন মিয়া শপিং কমপ্লেক্সের একটি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে মিয়া শপিং কমপ্লেক্সের ২য় তলার ৯নং দোকানের ভিতর থেকে স্বর্ণ চুরির এই ঘটনা ঘটে।

শনিবার (২৭ জানুয়ারি) এ ঘটনায় বাপ্পু ধর নরেন (২৫) নামে একজনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (২৮ জানুয়ারি) বিষয়টি কোতোয়ালি থানার ওসি এস এম ওবায়েদুল হক নিশ্চিত করেন।

মামলা সূত্রে জানা যায়, হাজারী লেইন মিয়া শপিং কমপ্লেক্সের ২য় তলায় পলাশ বনিকের (৩৫) স্বর্ণের কারিগরের দোকান আছে। ওই দোকান থেকে গত ২৬ জানুয়ারি সন্ধ্যার দিকে স্বর্ণের কাটার দিয়ে দোকানের কাঠের ড্রয়ারের তালা ভেঙে ড্রয়ারে থাকা ১ জোড়া স্বর্ণের কানের দুল, ২টি স্বর্ণের হাতের আংটি, ১ জোড়া স্বর্ণের প্যাঁচের কানের পাশা, ১টি স্বর্ণের চেইন, ৩ ভরি ৪ আনার স্বর্ণসহ মোট ৭ ভরি ৭ আনা ১ রত্তি ওজনের স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। এগুলোর আনুমানিক মূল্য ৭ লাখ ৪০ হাজার টাকা।

ওসি এস এম ওবায়েদুল হক বলেন, স্বর্ণের দোকানে চুরির ঘটনায় পলাশ বনিক বাদি হয়ে মামলা দায়ের করেছেন। এতে বাপ্পু ধর নরেন নামে একজনকে অভিযুক্ত করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ