29 C
আবহাওয়া
১০:২৬ পূর্বাহ্ণ - মে ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পান খেয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে পান খেয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

রাজধানীতে পান খেয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডে পান খেয়ে মোহাম্মদ শাহাদাত হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার মৃত্যুটি রহস্যজনক বলে ধারণা করছেন পুলিশ। রোববার (২৮ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। পরে সকাল সাড়ে ৯টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত শাহাদাত বিকল্প অটওসআর্ভইস পরিবহনের হেলপার ছিলেন। মিরপুর- ১২ নম্বর এলাকায় ভাড়া থাকতেন তিনি।

শাহাদাতকে হাসপাতালে নিয়ে যাওয়া বাসটির চালক আনোয়ার জানান, যাত্রাবাড়ী থেকে মিরপুর- ১২ নম্বর রোডে বিকল্প পরিবহন নামে একটি বাসের হেলপার শাহাদাত। রোববার সকালের দিকে যাত্রাবাড়ী এলাকায় পান খেয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন শাহাদাত। পরে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আনোয়ার আরও জানান, ‘শাহাদাতকে পানের সাথে কেউ কিছু মিশিয়ে দিয়েছিল বা সে স্ট্রোক করে মারা গেছে কি না- এ বিষয়ে আমি বলতে পারব না। শাহাদাত শুধু আমাকে বলছিল ‘‘ওস্তাদ গাড়িটা সাইডে থামান, আমার শরীরটা কেমন কেমন জানি করতেছে।’’ তখন আমি অন্যান্য যাত্রীদের বাস থেকে নামিয়ে ওই বাসে তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে শাহাদাতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শাহদাতের মৃত্যুটি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে। তাই তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি সংশ্লিষ্ট থানার পুলিশকে জানানো হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম

Loading


শিরোনাম বিএনএ