40 C
আবহাওয়া
২:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল যুবকের


বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় অপরিশোধিত লবণের ঝরে পড়া পানিতে পিচ্ছিল সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেলো কেইপিজেডে কর্মরত জমির উদ্দীন (২৬) নামে এক যুবকের। শুক্রবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পিএবি সড়কের উপজেলার বরুমছড়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জমির উদ্দিন উপজলোর তৈলারদ্বীপ উত্তর পাড়া বহদ্দারহাট বাড়ীর জেবুল হোসেনর ছেলে। তিনি আনোয়ারার কোরিয়ান ইপিজেড (সু ফ্যাক্টরি)) তে সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন।

বারখাইন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য নিজাম উদ্দিন জানান, মোটরসাইকেল চালিয়ে গত রাতে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন তিনি। পথে বরুমছড়ায় পিচ্ছিল রাস্তায় একটি সিএনজি অটোরিকশার সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে জমির গুরুতর আহত হন।

স্থানীয়রা জানান, বিভিন্ন অঞ্চল থেকে আসা অপরিশোধিত লবণের ঝরে পড়া পানি পিচ্ছিল করে তুলছে পিএবি সড়ক। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা, অকালে ঝরছে প্রাণ। লবণের পানিতে মৃত্যুকূপে পরিণত হয়েছে সড়কটি। অপরিশোধিত লবণ থেকে ঝরে পড়া পানিতে প্রতিনিয়ত এত দুর্ঘটনা ঘটলেও তা বন্ধে প্রশাসন থেকে তেমন কোনো কার্যকর পদক্ষেপ নেওয়া হয়নি বলে ভুক্তভোগীদের অভিযোগ।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাছান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় জমিরকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর চারটার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএ/ এনামুল হক নাবিদ,ওজি

Loading


শিরোনাম বিএনএ