28 C
আবহাওয়া
১২:৫৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ব্যবসায় নামলেন সানাই মাহবুব

ব্যবসায় নামলেন সানাই মাহবুব

সানাই মাহবুব

বিনোদন ডেস্ক: আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব। গত বছরের ২৭ মে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বিয়ের পর ব্যাংকার স্বামী আবু সালে মুসার সঙ্গে রাজধানীর গুলশানে বসবাস করছেন। এবার অনলাইন ব্যবসায় নামছেন সানাই। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্বামীকে নিয়ে লাইভে আসেন তিনি। এসময় অনলাইনে শাড়ির ব্যবসা শুরুর ঘোষণা দেন এই অভিনেত্রী।

‘শাড়ি’স বাই সানাই’ শিরোনামে ফেসবুকে পাওয়া যাবে সানাইয়ের বাহারি শাড়ির কালেকশন। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন— ‘আমার ভেরিফায়েড পেজ থেকে অনলাইন ব্যবসা শুরু করব; পেজের নাম পরিবর্তন করতে হবে। এজন্য তিন মাস সময় লাগবে। যার কারণে ব্যবসাটি শুরুর জন্য তিন মাস সময় নিয়েছি।’

সব ধরনের ক্রেতাদের জন্য শাড়ি নিয়ে আসবেন সানাই। শুধু গুলশান এলাকার জন্য নয়, নিজের প্রতিষ্ঠানের পণ্যটি পৌঁছে দিতে চান ধানমন্ডি বা রাজধানীর অন্য যেকোনো এলাকার বাসিন্দাদের কাছেও।

সানাইয়ের লাইভে নেটিজেনদের অনেকে যোগ দিয়েছিলেন। অনেকে তার নতুন যাত্রার জন্য শুভেচ্ছা জানান। নেটিজেনদের উদ্দেশ্যে সানাই বলেন— ‘যেসব বোনেরা অনলাইনে ব্যবসা করছেন তাদের অনুপ্রেরণা দিন। প্লিজ, অনলাইন ব্যবসা নিয়ে কোনো বোনকে কটূক্তি করবেন না। এতে ওই নারী ডিমোটিভেট হতে পারেন। আমি আপনি আশরাফুল মাখলুকাত। মানুষের অনেক শক্তি। আপনার এই শক্তিকে ইতিবাচক কাজে ব্যবহার করুন; এতে একজন মানুষ লাভবান হবেন। আর আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সানাই মাহবুব। বেশ কয়েকটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। ‘ময়নার ইতিকথা’, দেওয়ান নাজমুলের ‘শালবনের মহুয়া’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। কিন্তু তার কোনো সিনেমা এখনো মুক্তি পায়নি।

তবে বেশ আগে শোবিজ অঙ্গনকে বিদায় জানিয়েছেন সানাই মাহবুব। আপাতত সংসার ও ধর্মে মনোযোগ দিয়েছেন এই অভিনেত্রী।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ