36 C
আবহাওয়া
৯:৩২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আজ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আজ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শুক্রবার

বিএনএ, বিনোদন ডেস্ক : আজ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

এবারের নির্বাচনে দুটি প্যানেলে বেশ কয়েকজন তারকাশিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরমধ্যে একটি প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন সদ্য বিদায়ি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক অভিনেতা মিশা সওদাগর ও জায়েদ খান।

কাঞ্চন-নিপুণ প্যানেলে সভাপতি হিসেবে প্রার্থী হয়েছেন ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতির পদে রিয়াজ ও ডি এ তায়েব এবং সাধারণ সম্পাদক পদে নিপুণ। সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দম্পর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন আজাদ খান।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য প্রার্থী হয়েছেন অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সিমান্ত।

মিশা-জায়েদ প্যানেলে সভাপতি হিসেবে প্রার্থী হয়েছেন মিশা সওদাগর, সহ-সভাপতির পদে মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল এবং সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন এবং কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন ফরহান।

এছাড়া কার্যকরী পরিষদের সদস্য প্রার্থী হয়েছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, চুন্নু ও হাসান জাহাঙ্গীর।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। ২০২২-২০২৩ মেয়াদি এই নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।

বিএনএনিউজ/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ