31 C
আবহাওয়া
৯:৩৬ অপরাহ্ণ - জুন ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ৯৯৯-এ কল: প্রাণে বাঁচলো মুখপোড়া হনুমান

৯৯৯-এ কল: প্রাণে বাঁচলো মুখপোড়া হনুমান


বিএনএ, বরিশাল: বরিশাল নগরীর পথচারীদের ৯৯৯-এ কল দেওয়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত হওয়া মুখপোড়া একটি পুরুষ হনুমান প্রাণে বেঁচে গেছে।

বুধবার (২৭) ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে নগরীর গিজা মহল্লা জামে কসাই মসজিদের বিপরীতে সড়কের উপর মুখপোড়া হনুমানটি বিদ্যুৎপৃষ্ট হয়ে সড়কের উপর কাতরাচ্ছিল। এসময় পথচারীরা পড়ে থাকা হনুমানটিকে প্রথমে বাঁচানোর জন্য চট এনে গায়ে জড়িয়ে দিয়ে শীত থেকে রক্ষা করে ৯৯৯-এ কল দেয়। এসময় ঘটনাস্থলে ছুটে আসেন কোতয়ালী মডেল থানা পুলিশ। তারা এসে কিছুই বুঝে উঠতে না পেরে এক পর্যায়ে তারা প্রাণিসম্পদ কার্যালয় কল দেয়।

সংবাদ পেয়ে ছুটে আসে বরিশাল অ্যানিম্যাল কেয়ার টিম সদস্য সৈয়দ রিমেল। এসময় রিমেল রক্তাক্ত হওয়া হনুমানটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুটা সুস্থ করে তোলে। পরবর্তীতে বরিশাল সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ভ্রাম্যমাণ ভেটেরিনারি গাড়ি নিয়ে ছুটে আসে বরিশাল সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বিশ্বাস।

এসময় বিভিন্ন পথচারীদের সহায়তা হনুমানকে নিয়ন্ত্রণ করে গাড়িতে তুলে সদর উপজেলা পশু হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে বরিশাল সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে হনুমানকে চিকিৎসক ডা. সুব্রত সিকদার ও ইন্টার্ন চিকিৎসক অভিজিৎ মন্ডল বলেন হনুমানটি সুস্থ হতে প্রায় ১ সপ্তাহ লাগবে। ততদিন আমাদের হেফাজতে ওর চিকিৎসা চলবে

বিএনএ/ কাজল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ