34 C
আবহাওয়া
১:০৫ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা ইসলামী আন্দোলনের

নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা ইসলামী আন্দোলনের


বিএনএ, ঢাকা: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রত্যাখ্যানের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে নির্বাচন বর্জনের পক্ষে গণসংযোগপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে দলটির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ বেলায়েত হোসেন এ ঘোষণা দেন।

তিনি বলেন, অবৈধ স্বৈরাচার সরকার তাদের গোলাম নির্বাচন কমিশনের মাধ্যমে আগামী ৭ জানুয়ারির নির্বাচন করার পাঁয়তারা করছে। দেশের বেশিরভাগ মানুষ এই প্রহসনের নির্বাচন মানে না। দেশের মানুষ এ নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

সৈয়দ বেলায়েত হোসেন বলেন, পীর সাহেব চরমোনাই ঘোষণা দিয়েছেন ৭ তারিখের নির্বাচনে দেশবাসী অংশগ্রহণ করবে না। আমরাও সেই নির্দেশনা মোতাবেক ভোট দিতে যাবো না। গণমানুষের কাছে এই বার্তা পৌঁছে দেওয়ার জন্যই আমরা এখানে সমবেত হয়েছি। সাধারণ মানুষের কাছে গণসংযোগ করছি। আমরা এই প্রহসনের নির্বাচন থেকে দেশবাসীকে বিরত থাকার আহ্বান জানাই।

এসময় যুব আন্দোলনের সাধারণ সম্পাদক মুফতি মানসুর আহমেদ সাকি বলেন, আগামী ৭ জানুয়ারি নির্বাচনের চেষ্টা করা হলে তা প্রতিহত করা হবে। মানুষের ইচ্ছাকে অগ্রাহ্য করে এই সরকার একটি পাতানো সাজানো নির্বাচন করতে যাচ্ছে। আমরা স্পষ্ট বলতে চাই, আগামী ৭ তারিখ বাংলাদেশে কোনো নির্বাচন হবে না। এরপরও যদি নির্বাচন করার চেষ্টা করা হয় তাহলে পীর সাহেব চরমোনাইয়ের সৈনিকরা নির্বাচন প্রতিরোধ করার জন্য যা যা করা প্রয়োজন, তাই করবে।

তিনি বলেন, আমরা দেশবাসীকে আহ্বান জানাতে চাই, এই পাতানো নির্বাচনে কেউ অংশ নেবেন না। যারা এই নির্বাচনে ভোট দিতে যাবেন তারা দেশের শত্রু এবং মানবতার শত্রু। দেশের মানুষ এমন ডামি ও পাতানো নির্বাচন দেখতে চায় না।

সমাবেশ শেষে পুরানা পল্টন থেকে মিছিল বের করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীর। মিছিলটি বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে গিয়ে শেষ হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ