36 C
আবহাওয়া
১২:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : শিরীন আখতার

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : শিরীন আখতার

উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : শিরীন আখতার

বিএনএ, ফেনী: জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার বলেছেন, আমরা যেদিকেই তাকাই সরকারের উন্নয়ন দেখতে পাই।  উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়নের সূচকে আমাদের দেশ ভারত-পাকিস্থানকে পেছনে ফেলে এগিয়ে যাচ্ছে। ২০২৪ সালের নির্বাচনকে ঘিরে বিএনপি-জামাত চক্র চোরা পথে ক্ষমতায় আসার ফন্দি-ফিকির করছে তাদের সেই স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়া হবে না।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে ছাগলনাইয়ার মহামায়া ব্রিজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, কেউ যদি উন্নয়ন নিয়ে হেলাফেলা করতে চায় তাহলে দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে। অত সহজ নয় তারা যেভাবে চায় সেভাবে হবে না। হয় নির্বাচনে আসেন, না হয় দেশের মানুষ আপনাদেরকে প্রত্যাখ্যান করবে। বাংলাদেশে মুক্তিযুদ্ধ বিরোধী ও মৌলবাদীদের দোসরদের ঠাঁই হবে না।

শিরিন আখতার আরও বলেন, বিজয়ের মাসে বলতে চাই, এই বাংলাদেশে ৭৫’র পর সরকারের অদল বদলে হাজার হাজার সৈনিকদের হত্যা করে ক্ষমতায় এসেছিলো জিয়া। সেই শক্তিকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে।
উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : শিরীন আখতার

শিরিন আখতার বলেন, ফেনী-১ আসনে কত উন্নয়ন হয়েছে গুনে শেষ করা যাবে না। ফুলগাজীর হাজীর বাগনার জন্য কেঁদেছিল মানুষ, খালেদা দেয়নি। আমরা করে দিয়েছি।

সমবেত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা বাংলাদেশের দিকে তাঁকালে দেখবেন, উন্নয়নের অপরুপ সৃষ্টি। নদীর তলদেশ দিয়ে রেল চলবে। উড়াল সড়ক দিয়ে গাড়ি চলছে। কমিউনিটি ক্লিনিকের সেবা পাচ্ছে কোটি কোটি মানুষ। দেশে এখন আর ভূমিহীন নেই। সবার ঘর হয়েছে। ফেনীর উত্তরাঞ্চলের দুঃখ মুহুরী কহুযা নদীর উপর স্থায়ী বাঁধ দেয়ার চেষ্টা চলছে। দীর্ঘদিনের প্রতিক্ষিত ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া, পাঠাননগর ও ফুলগাজীর জিএম হাট ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের লালিত স্বপ্ন মহামায়া ব্রীজ উদ্বোধনের মধ্য দিয়ে বাস্তবায়ন হয়েছে। এতে এলাকার মানুষের অর্থনৈতিক সাফল্য বয়ে আনবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী পুলিশ সুপার জাকির হাসান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার ও ছাগলনাইয়া সার্কেল) মাহমুদুল হাসান,ফুলগাজী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) আল আমিন,এলজিআরডি ফেনীর সিনিয়র সহকারী প্রকৌশলী সৌরভ দাশ, ছাগলনাইয়ার সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলাম,।

পাঠাননগর ইউপি সাবেক চেয়ারম্যান কবির আহমেদের সভাপতিত্বে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক ডিজিটাল সময়ের সহযোগী সম্পাদক এবিএম নিজাম উদ্দিনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম জুয়েল,জেলা জাসদের সভাপতি নুরুল আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁইয়া, জেলা মহামায়া ইউপি চেয়ারম্যান শাহাজাহান মিনু, ছাগলনাইয়া উপজেলা জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই প্রমুখ। শুরুতে প্রায় আট কোটি টাকা ব্যয়ে ৯০ মিটার প্রশস্ত মহামায়া ব্রিজ উদ্বোধন করা হয়।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ