29 C
আবহাওয়া
৫:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে জামায়াতের আমির-সেক্রেটারিসহ ২০০ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারে জামায়াতের আমির-সেক্রেটারিসহ ২০০ জনের বিরুদ্ধে মামলা

কক্সবাজারে পাঁচ বছরের শিশু ধর্ষণ, আটক ১

বিএনএ, কক্সবাজার : কক্সবাজারে জেলা জামায়াতের আমির ও সেক্রেটারিসহ ২০০ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। ২৫ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর মডেল থানার এসআই মোহাম্মদ সাঈদ নূর বাদী হয়ে মামলাটি করেন। মামলায় ১৭ জনের নাম উল্লেখ করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

সোমবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় মামলার বিষয়টি নিশ্চিত করে বাদী এসআই সাঈদ নূর বলেন, ২৪ ডিসেম্বর সকালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এ ঘটনা ঘটিয়েছেন। পরের দিন থানায় মামলাটি দায়ের করা হয়েছে।

মামলায় সরকার ও রাষ্ট্রবিরোধী বিভিন্ন স্লোগান দিয়ে যানবাহন ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ত্রাস সৃষ্টির অভিযোগ আনা হয়।

মামলার আসামিরা হলেন- জেলা জামায়াতের আমির ও হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর আহমদ আনোয়ারী, সেক্রেটারি অ্যাডভোকেট ফরিদ উদ্দিন ফারুকী, সহ-সেক্রেটারি জাহেদুল ইসলাম নোমান, সাংগঠনিক সেক্রেটারি শামসুল আলম বাহাদুর, শহর শাখার আমির আব্দুল্লাহ আল ফারুক, সেক্রেটারি রিয়াজ মোহাম্মদ শাকিল, সদর উপজেলা সেক্রেটারি মাওলানা মোস্তাক আহমদ, রামু উপজেলা আমির ফজলুল্লাহ মো. হাসান, সেক্রেটারি আনম হারুন, ঈদগাহ উপজেলা আমির মাওলানা সলিমুল্লাহ জিহাদী, জেলা শ্রমিক কল্যাণ ফেডারেশনের সেক্রেটারি মো. মোহসিন, কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের চান্দের পাড়ার বাসিন্দা আব্দুল গফুরের ছেলে আবুল কাশেম, মুহুরী পাড়া এলাকার তাহের সিকদার, চান্দের পাড়া কলেজ গেট এলাকার আল আমিন, খুরুশকুল ফকিরপাড়ার সেলিম উদ্দিন, নূর মোহাম্মদ ও জেলা জামায়াতের কর্মপরিষদের সদস্য জাকির হোসাইন।

তবে মামলাটি মিথ্যা বলে দাবি করছেন জেলা জামায়াত আমির ও অভিযুক্ত নূর আহমদ আনোয়ারী।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ