31 C
আবহাওয়া
১২:৪৫ পূর্বাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকার প্রবেশমুখে চলছে র‍্যাব-পুলিশের তল্লাশি

ঢাকার প্রবেশমুখে চলছে র‍্যাব-পুলিশের তল্লাশি


বিএনএ, ঢাকা: রাজধানীতে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও প্রধান বিরোধীদল বিএনপির শনিবারের সমাবেশকে কেন্দ্র করে ঢাকার অন্যতম প্রবেশমুখ সাভারের আমিনবাজারে চলছে পুলিশের বিশেষ তল্লাশি। পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরাও অংশ নিয়েছে এই কার্যক্রমে।

শুক্রবার সকাল ৮টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা হাসপাতালের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি কার্যক্রম শুরু করা হয়। এছাড়া সাভারের বিরুলিয়া ও আশুলিয়া বাজার এলাকাতেও বসানো হয়েছে চেকপোস্ট।

এসময় তল্লাশি চৌকতে ঢাকাগামী দূরপাল্লার বিভিন্ন যাত্রীবাহী বাস, গণপরিবহন, প্রাইভেটকার, হাইয়েস মাইক্রোবাস, মোটরসাইকেল থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা গেছে। এসময় যাত্রীদের মোবাইল, মানিব্যাগসহ সাথে থাকা অন্যান্য ব্যাগ এবং ব্যক্তিগত গাড়ির বিভিন্ন স্থানে তল্লাশি চালানো হয়। তবে এখন পর্যন্ত কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

এদিকে চেকপোস্ট কার্যক্রম চালানোর ফলে সড়কে যানবাহনের ধীরগতি দেখা গেছে।এসময় প্রায় ২ কিলোমিটার এলাকায় দীর্ঘ যানজটের তৈরি হয়।

চেকপোস্টের দায়িত্বে থাকা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ বলেন, শনিবার রাজধানীতে দুইটি রাজনৈতিক দলের সমাবেশ আছে। কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো ধরনের নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, তা নিশ্চিত করতেই আমাদের এই চেকপোস্ট কার্যক্রম চলছে। সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থেই নিয়মিত এই কার্যক্রম পরিচালনা করা হয়।

বিএনএ নিউজ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ