30 C
আবহাওয়া
৮:০৭ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশকে হারিয়ে টানা দ্বিতীয় জয় ইংল্যান্ডের

বাংলাদেশকে হারিয়ে টানা দ্বিতীয় জয় ইংল্যান্ডের

বাংলাদেশকে হারিয়ে টানা দ্বিতীয় জয় ইংল্যান্ডের

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের গ্রুপ ওয়ানের ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেটে হারাল ইংল্যান্ড। বুধবার( ২৭ অক্টোবর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বড় জয়ের পর এবার বাংলাদেশের বিপক্ষেও বড় জয় পেল ইংলিশরা।অন্যদিকে শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর নিজেদের দ্বিতীয় ম্যাচেও হারল টাইগাররা।

টস হেরে বোলিং নৈপূন্যে বাংলাদেশকে ১২৪ রানে আটকে দেয় তারা। জবাবে ব্যাট করতে নেমে জেসন রয়ের ব্যাটিং তান্ডবে ২ উইকেট হারিয়ে ৩৫ বল বাকী রেখে জয় নিশ্চিত হয় মরগানের দলের।

ছোট রান তাড়া করতে নেমে প্রথম থেকে আগ্রাসী দুই ওপেনার জেসন রয় ও জশ বাটলার। উদ্বোধনী জুঁটিতে তারা ৩৯ রান তুলেন ৪ ওভার ৫ বলে। নাসুমের বলে নাঈমের হাতে ক্যাচ দিয়ে বাটলার আউট হলে এই জুঁটি ভাঙ্গে। ১৮ বলে ১ চার ও ১ ছক্কায় ১৮ রান করেন এই উইকেটকিপার।

এরপর ব্যাট করতে নামে ডেভিড মালান। বাটলারের বিদায়ের পরেও দ্রুত রান তুলতে থাকে রয়। ১২তম ওভার করতে আসা নাসুম আহমেদের চতুর্থ বলে ছক্কা হাঁকিয়ে নিজের ফিফটি তুলে নেন এই ইংলিশ ব্যাটার।টি-টোয়েন্টিতে এটি তার সপ্তম ফিফটি।

জয় থেকে ১৩ রান দুরে থাকতে শরিফুলের শিকার হয়ে সাজঘরে ফিরেন রয়। ৩৮ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৬১ রান করেন এই ব্যাটার। দ্বিতীয় উইকেটে ৭৩ রানের জুঁটিটি জয়ের ভিত গড়ে দেয়।

জনি বেয়াস্টো শরিফুলকে চার মেরে জয় নিশ্চিত করে ইংল্যান্ডের।

ইংল্যান্ডের সংক্ষিপ্ত স্কোর: ১৪ ওভার ১ বল ১২৬/২ ( জেসন রয় ৬১,বাটলার ১৮,মালান ২৮,, নাসুম ২৬/১,শরিফুুল ২৬/১)।

ম্যাচ সেরা : জেসন রয়

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ