31 C
আবহাওয়া
১১:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

চট্টগ্রামে ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

চট্টগ্রামে ট্রাফিক সার্জেন্টের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

বিএনএ, চট্টগ্রাম: যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগ এনে স্ত্রীর দায়ের করা মামলায় সিএমপির সাবেক ট্রাফিক সার্জেন্ট ইকবালের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। বুধবার (২৭ অক্টোবর) চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম ফেরদৌস আরা এ আদেশ দেন।

মামলার আসামি সার্জেন্ট ইকবাল হোসেন বর্তমানে খুলনায় কর্মরত আছেন। মামলার বাদি ডা. সোনিয়া সামাদ চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারৈয়ারহাট এলাকায় একটি ক্লিনিকে চিকিৎসক হিসেবে কর্মরত আছেন।

আদালতে সোনিয়া অভিযোগ করেন, বিয়ের পর থেকে ঢাকার সাভারে তার নামে থাকা একটি বাড়ি ও একটি প্রাইভেটকার দখলে নিতে চাপ দিচ্ছিলেন সার্জেন্ট ইকবাল। তার কিছু টাকা ও গয়না আত্মসাৎ করেন ইকবাল। যৌতুকের জন্য গত ২৫ জুলাই সার্জেন্ট ইকবাল তাকে (বাদি) মারধর করেন। এ সময় ৯৯৯ নম্বরে ফোন করলে সোনিয়াকে উদ্ধার করে পুলিশ। আদালত অভিযোগ আমলে নিয়ে মিরসরাই উপজেলার সমাজসেবা কর্মকর্তাকে ২৭ সেপ্টেম্বরের মধ্যে তদন্ত শেষে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছিল।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট খন্দকার আরিফুল আলম জানান, সমাজসেবা কর্মকর্তা তদন্ত শেষে আদালতে প্রতিবেদন জমা দেন। আদালত তদন্ত প্রতিবেদনের ওপর সন্তুষ্ট হয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

বিএনএনিউজ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ