38 C
আবহাওয়া
৬:১৭ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে এসেছে ফাইজারের আরও ১৮ হাজার ৭২০ ডোজ টিকা

চট্টগ্রামে এসেছে ফাইজারের আরও ১৮ হাজার ৭২০ ডোজ টিকা

চট্টগ্রামে এসেছে ফাইজারের আরও ১৮ হাজার ৭২০ ডোজ টিকা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে আরও ১৮ হাজার ৭২০ ডোজ ফাইজারের টিকা এসেছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ৯টায় চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছে এসব টিকা। টিকাগুলো ইপিআই সেন্টার হাউজে বিশেষভাবে টিকাগুলো সংরক্ষণ করা হয়েছে।

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী বলেন, রাত ৯টায় ১৮ হাজার ৭২০ ডোজ ফাইজারের টিকা চট্টগ্রামে এসেছে। এসব টিকা ইপিআই সেন্টার হাউজে বিশেষভাবে টিকাগুলো সংরক্ষণ করা হয়েছে। পরবর্তীতে নির্দিষ্ট কেন্দ্রে সরবরাহ করা হবে। ফাইজারের টিকাদান কেন্দ্রের সংখ্যা আরও বাড়ানোর পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) জেনারেল হাসপাতাল কেন্দ্রেও ফাইজারের টিকা দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছে চসিকের স্বাস্থ্য বিভাগ। চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী জানান, চসিক জেনারেল হাসপাতাল কেন্দ্রে ফাইজারের টিকা দেওয়ার অনুমতি চেয়ে ২০ অক্টোবর স্বাস্থ্য অধিদপ্তরে চিঠি দেওয়া হয়। এর প্রেক্ষিতে অনুমতি মিলেছে। বরাদ্দ সাপেক্ষে এই কেন্দ্রে ফাইজারের টিকাদান শুরু হবে।

এর আগে ১১ অক্টোবর প্রথমবারের মতো ১৬ হাজার ৩৮০ ডোজ ফাইজারের টিকা আসে চট্টগ্রামে। ১৬ অক্টোবর থেকে আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল ও বন্দর হাসপাতাল কেন্দ্রে ফাইজারের টিকা দেওয়া হচ্ছে।

বিএনএনিউজ২৪.কম/আমিন

Loading


শিরোনাম বিএনএ