35 C
আবহাওয়া
১১:৪৭ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » জিৎ ও মোশাররফ করিম একই সিনেমায়!

জিৎ ও মোশাররফ করিম একই সিনেমায়!

জিৎ ও মোশাররফ করিম একই সিনেমায়!

বিএনএ, বিনোদন ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা সঞ্জয় সমদ্দার শিগগিরই শুরু করবেন তার প্রথম সিনেমা ‘বায়োপিক’র শুটিং। একই সাথে নতুন আরও একটি সিনেমার নাম ঘোষণা দিয়েছেন। নতুন সিনেমার নাম ‘দ্বিতীয় পুরুষ’।প্রথমটিতে অভিনয় করবেন সিয়াম আহমেদ ও পরীমনি। আর এরপরই শুরু হবে তার দ্বিতীয় সিনেমার কাজ।  

দ্বিতীয় পুরুষ ছবিতে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা জিৎ অভিনয় করবেন।  জিতের পাশাপাশি থাকবেন মোশাররফ করিমও।

নির্মাতা বলেন, ‘দুজন পুরুষকে নিয়ে ছবির গল্প।  আমি আগেও মোশাররফ ভাইকে নিয়ে নাটক বানিয়েছি।  নতুন ছবির গল্পটা শোনানোর পর মোশাররফ ভাই রাজি হয়েছেন। বড় আয়োজনে ছবিটি নির্মিত হবে।

আগামী নভেম্বরে সঞ্জয় তার প্রথম সিনেমা ‘বায়োপিক’-এর শুটিং করবেন। সেটা শেষ করে আগামী জানুয়ারি থেকে ‘দ্বিতীয় পুরুষ’র শুটিং শুরু হবে। যদিও প্রথম  সিনেমা ‘বায়োপিক’-এর কাজ এখনো শুরুই করতে পারেননি। তবে এরই মধ্যে নতুন সিনেমার প্রস্তুতি গুছিয়ে নিচ্ছেন। গণমাধ্যমের কাছে সঞ্জয় সমাদ্দার জানান, মোশাররফ করিম ও জিতের সঙ্গে প্রাথমিক আলোচনা সেরে নিয়েছেন তিনি। দু’জনেই গল্প পছন্দ করছেন।  কয়েক দিনের মধ্যেই তাদেরকে চূড়ান্ত করা হবে। নতুন বছরের জানুয়ারিতে ‘দ্বিতীয় পুরুষ’ মিশনে নামবেন। মোশাররফ করিম ও জিৎ দু’জনকেই তিনি সিনেমাটিতে যুক্ত করতে চাইছেন। তবে ব্যাটে-বলে মিলে সেটার বাস্তবায়ন হয় কিনা, সেটা দেখার জন্য আপাতত অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, জিতকে সর্বশেষ দেখা গেছে গত দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাওয়া ‘বাজি’ সিনেমায়। যেখানে তার নায়িকা ছিলেন মিমি চক্রবর্তী। ভারতের পাশাপাশি সিনেমাটি বাংলাদেশেও মুক্তি পেয়েছে। অন্যদিকে মোশাররফ করিম নাটকের পর্দায় নিয়মিত। এছাড়া গত ফেব্রুয়ারিতে তার অভিনীত ‘ডিকশনারিসিনেমাটি মুক্তি পায়। যেটি মূলত কলকাতার সিনেমা ছিল। এতে তার সহশিল্পী ছিলেন আবির চ্যাটার্জি ও নুসরাত জাহান। সম্প্রতি তিনি নতুন আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। নাম ‘রাবণ’। এখানে তিনি খল চরিত্রে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

এখন খবর হলো, সেই সিনেমায় মোশাররফ করিমের সঙ্গে  কলকাতার সুপারস্টার জিৎ এর রসায়ন কি দাঁড়ায় তাই দেখার সময় নাকি শুধুই ফাঁকা আওয়াজ।

বিএনএনিউজ/ রিপন রহমান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ