31 C
আবহাওয়া
২:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » নিজের গাড়ি জ্বালিয়ে অভিনব প্রতিবাদ শওকতের

নিজের গাড়ি জ্বালিয়ে অভিনব প্রতিবাদ শওকতের

নিজের গাড়ি জ্বালিয়ে অভিনব প্রতিবাদ শওকতের

বিএনএ, ঢাকা : ঢাকায় প্রকাশ্য রাজপথে নিজের মোটর সাইকেলে আগুন ধরিয়ে দিয়ে ট্রাফিক পুলিশের হয়রানির প্রতিবাদ জানিয়েছে একজন রাইড শেয়ার চালক। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডে এ ঘটনা ঘটে।

মোটর বাইকটি আগুনে পুড়ে যাওয়ার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটিতে দাউ দাউ আগুন জ্বলছে। পাশের লোকজন ছুটে এসে পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করছেন। কিন্তু ততক্ষণে পুড়ে গেছে বাইকটি।

এ বিষয়ে এক প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকে জানান, সকালে অফিসে যাওয়ার পথে দেখি পুলিশের সামনেই বাইকের তেলের চাবি ছেড়ে দিয়ে আগুন ধরিয়ে দিচ্ছে। কিছু বুঝে ওঠার আগেই আগুন ততক্ষণে দাউ দাউ করে জ্বলছে। আর পুলিশ চেয়ে চেয়ে দেখছে। আমি নিজে আগুন নেভাতে চাইলেও লোকটি আমাকে বাধা দেয়, এবং পুলিশের উদ্দেশ্যে চিৎকার করতে থাকে “দে এবার মামলা দে….”

ঘটনার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও চালক শওকত আলমকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে  প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

চালক শওকত আলম জানান, তিনি কেরানীগঞ্জে ব্যবসা করতেন। দেড় মাস ধরে পাঠাও সার্ভিসে বাইক চালাচ্ছিলেন ।  গত সপ্তাহেও তাকে একটা মামলা দেওয়া হয়েছিল। আজ ট্রাফিক পুলিশ আবারও মামলা দিতে গেলে ক্ষোভ থেকে নিজের বাইক জ্বালিয়ে দিয়েছেন বলে জানান শওকত আলম।

বাড্ডা থানার সহকারী কমিশনার (ট্রাফিক) সুবীন রঞ্জন দাস বলেন, লোকটি খুবই হতাশাগ্রস্ত অবস্থায় রয়েছে বলে মনে হল। তার এলাকায় ব্যবসা ছিল। করোনায় লোকসান করে এখন বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। এসব কারণে হতাশা থেকে হয়তো এ কাজ করেছেন।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ