33 C
আবহাওয়া
৩:৪৪ অপরাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » করোনায় মৃত্যু : চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৬

করোনায় মৃত্যু : চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৬


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৭৩টি নমুনা পরীক্ষায় করোনায় আক্রান্ত হয়েছে ২৬৯ জন। আক্রান্তদের মধ্যে নগরে ১২১ জন এবং উপজেলায় ১৪৮ জন। এ নিয়ে করোনায় মোট আক্রান্ত হয়েছে ৯৮ হাজার ৫৩৭ জন। একই সময় করোনায় আক্রান্ত হয়ে নগরে ২ জন ও জেলায় ৪ জন মৃত্যুবরণ করেছে। শুক্রবার ( ২৭ আগস্ট) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১২৮টি নমুনা পরীক্ষায় ৪৮ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪৬৪টি নমুনা পরীক্ষায় ৮০ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ১৪৯টি নমুনা পরীক্ষায় ২৪ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২৪৮ টি নমুনা পরীক্ষায় ৪৭ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল (আরটিআরএল) ল্যাবরেটরিতে ১২টি নমুনা পরীক্ষায় ৮ জন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ১৮২টি নমুনা পরীক্ষায় ১৪ জন, ইমপেরিয়াল হাসপাতালে ৯৪টি নমুনা পরীক্ষায় ৬ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৮৭টি নমুনা পরীক্ষায় ১২ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ৫৫টি নমুনা পরীক্ষায় ১০ জন, মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ১৫টি নমুনা পরীক্ষায় ৫ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ৬৩টি নমুনা পরীক্ষায় ১২ জন এবং এন্টিজেনে ১৩৯টি নমুনা পরীক্ষায় করোনায় আক্রান্ত হয়েছে ১৫ জন। এদিন ( ২৭ আগস্ট) এপিক হেলথ কেয়ারে নমুনা পরীক্ষা হয়নি।

আজকের চট্টগ্রামের করোনার আপডেট নিউজ

উপজেলায় ১৪৮ জনের মধ্যে লোহাগাড়ায় ১০ জন, সাতকানিয়ায় ১৭ জন, বাঁশখালী ১৪ জন, আনোয়ারায় ১১জন, চন্দনাইশ ৭ জন, পটিয়া ৪ জন, বোয়ালখালী ৯ জন, রাউজান ২৭ জন, ফটিকছড়ি ২৪ জন, হাটহাজারী ৩০ জন, সীতাকুণ্ড ৪ জন ও সন্দ্বীপ ১ জন। রাঙ্গুনিয়া ও মিরশ্বরাই উপজেলায় গত ২৪ ঘন্টায় কেউ করোনায় আক্রান্ত হয় নি।

করোনায় চট্টগ্রামে মৃত্যু

চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২৬৯ জন বেড়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯৮ হাজার ৫৩৭ জন। যাদের মধ্যে নগরে ৭১ হাজার ৭৫৫ জন এবং উপজেলায় ২৬ হাজার ৭৮২ জন। একই সময় করোনায় ৬ জনের মৃত্যুসহ মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২০৯ জন। যাদের মধ্যে নগরে ৬৮২ জন এবং উপজেলায় ৫২৭ জন।

বিএনএনিউজ২৪/ আমিন

Loading


শিরোনাম বিএনএ