34 C
আবহাওয়া
২:৫১ অপরাহ্ণ - মে ১৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢামেকের বহির্বিভাগ থেকে মরদেহ উদ্ধার

ঢামেকের বহির্বিভাগ থেকে মরদেহ উদ্ধার

ঢামেকে ৩ দালাল আটক

বিএনএ, ঢাকা : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ভেতর থেকে আরো এক বয়স্ক(৬৫) নারীর মরদেহ উদ্ধার করছে পুলিশ। এর আগে, বিকেলে হাসপাতালে বহির্বিভাগের ভেতর থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৭ জুলাই) রাত পৌনে ৯টায় খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ হাসপাতালের পুরাতন ভবনের ১০৩ নম্বর ওয়ার্ডের পাশে সিঁড়ির নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান বলেন, খবর পেয়ে হাসপাতালে আসি।এখনও বিস্তারিত কিছুই জানা যায়নি। সিঁড়ির নিচে একটা বয়স্ক মহিলার মৃত অবস্থায় উদ্ধার করি।

তিনি বলেন, তবে তার পাশে থাকা চিকিৎসার কিছু কাগজপত্র উদ্ধার করা হয়েছে। সেটা অন্য হাসপাতালের। সেখানে নাম লেখা আছে পারভিন, বয়স ৬৫। এছাড়া, ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসার একটা কাগজ পাওয়া গেছে। সেখানে নাম লেখা আছে আমেনা।তিনি আরও বলেন, পাশে পড়ে থাকা এ কাগজপত্রগুলো মৃত নারীর কিনা সেগুলো তদন্ত করে দেখা হবে।আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারন জানা যাবে।

হাসপাতালের ইউরোলজি ওয়ার্ডে  কর্মচারী জানান, কয়েকদিন ধরে এই মহিলাকে এখানে শুয়ে কান্নাকাটি ও চিৎকার করতে শুনছি। তখন কোনো স্বজন ওই নারীর পাশে দেখা যায়নি। আজ দেখছি তিনি মারা গেছেন।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ