28 C
আবহাওয়া
৮:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » পদ্মা সেতুর নাট খোলা সেই যুবকের বাড়িতে হামলা

পদ্মা সেতুর নাট খোলা সেই যুবকের বাড়িতে হামলা


বিএনএ, পটুয়াখালী : পদ্মা সেতুর রেলিংয়ের নাট খোলার ঘটনায় গ্রেপ্তার বায়জিদ তালহার (৩০) গ্রামের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। সোমবার (২৭ জুন) বিকেলে পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামে ওই যুবকের বাড়িতে এ ঘটনা ঘটে।

বায়জিদের ভাবি খাদিজা আক্তার জানান, বিকেল চারটার দিকে সাত থেকে আটটি মোটরসাইকেলে ২০ থেকে ২৫ জনের একটি দল রামদা ও দেশি অস্ত্র নিয়ে বাড়িতে হামলা করে। এ সময় তারা এলোপাতাড়ি হামলা চালিয়ে বসতঘরে ভাঙচুর চালায়। তিনি বলেন, বায়জিদের বৃদ্ধ বাবা মো. আলাউদ্দিন মৃধা ও মা পিয়ারা বেগম ঢাকায় থাকেন। বাড়িতে তিনি একা থাকেন। এই হামলার পর তিনি আতঙ্কে আছেন। হামলাকারীরা ছাত্রলীগের নামে বিভিন্ন স্লোগান দেয় বলেও জানান তিনি।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসভাপতি হৃদয় আশীষ বলেন, পদ্মা সেতু জাতীয় সম্পদ, যা দেশের অর্থনীতিতে বিশেষ ভূমিকা রাখবে। মানুষের জীবনমান উন্নয়ন হবে। পদ্মা সেতুর নাট খুলে তাচ্ছিল্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ায় স্থানীয় বাসিন্দারা বায়জিদের ওপর খেপেছেন। স্থানীয় জনতা এর প্রতিবাদ করেছেন। এর সঙ্গে ছাত্রলীগ জড়িত না।

এদিকে হামলার ঘটনার পর সদর থানার এসআই ছলিমুর রহমান ও রেজাউল করিম নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজজামান বলেন, হামলার ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পারিবারিক কারণে এলাকাভিত্তিক কোনো ঘটনা ঘটতে পারে। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে নেয়ার অপরাধে দায়ের মামলার আসামি বায়েজিদ তালহার (৩০) ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে শরীয়তপুরের আদালত।

সোমবার পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) বায়েজিদকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানালে শরীয়তপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করে।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ