24 C
আবহাওয়া
১:৪৪ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » জনগণের পূর্ণ সন্তুষ্টি অর্জনে সকলকে সচেষ্ট হতে হবে-নৌ প্রতিমন্ত্রী

জনগণের পূর্ণ সন্তুষ্টি অর্জনে সকলকে সচেষ্ট হতে হবে-নৌ প্রতিমন্ত্রী

খালিদ মাহমুদ চৌধুরী

বিএনএ, ঢাকা :    নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, নৌপরিবহন মন্ত্রণালয়ের বাজেটের আকার ছোট হলেও দৃষ্টিভঙ্গি অনেক বড়। নৌ খাতের কর্মকান্ডে মানুষের আগ্রহ বেড়েছে। জনগণ আমাদের কর্মকান্ডে পুরোপুরি সন্তুষ্ট হতে না পারলেও অসন্তুষ্ট নয়। এ অর্জন সকলের কর্মকান্ডের ফল। এ অর্জন ধরে রেখে জনগণের পূর্ণ সন্তুষ্টি অর্জনে সকলকে সচেষ্ট হতে হবে।

প্রতিমন্ত্রী রোববার (২৭ জুন) মন্ত্রণালয়ের সভাকক্ষে নৌপরিবহন মন্ত্রণালয়ের সাথে এর অধিনস্থ  ১১টি দপ্তর ও সংস্থার ২০২১-২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিপত্র (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী মন্ত্রণালয়ের পক্ষে এবং দপ্তর ও সংস্থা প্রধানগণ নিজ নিজ দপ্তর সংস্থার পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

ঢাকায় অবস্থিত বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থা, নৌপরিবহন অধিদপ্তর এবং বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ এর প্রধানগণ সরাসরি এবং ঢাকার বাইরে অবস্থিত চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, মোংলা বন্দর কর্তৃপক্ষ, পায়রা বন্দর কর্তৃপক্ষ, বাংলাদেশ শিপিং কর্পোরেশন, বাংলাদেশ মেরিন একাডেমি, ন্যাশনাল মেরিটাইম ইনসটিটিউট ও নাবিক ও প্রবাসী শ্রমিক কল্যাণ পরিদপ্তর-এর প্রধানগণ অনলাইনে স্বাক্ষর অনুষ্ঠানে অংশ নিয়ে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

বিএনএ বাংলানিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ