33 C
আবহাওয়া
৭:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ওমরায় যাওয়া সিঙ্গাপুরের নারীর মক্কায় সন্তান প্রসব

ওমরায় যাওয়া সিঙ্গাপুরের নারীর মক্কায় সন্তান প্রসব

ওমরায় যাওয়া সিঙ্গাপুরের নারীর মক্কায় সন্তান প্রসব

বিএনএ,বিশ্ব ডেস্ক: ওমরাহ পালন করতে যাওয়া সিঙ্গাপুরের এক তরুণী মক্কায় স্বাভাবিকভাবে একটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। মা ও নবজাতক সুস্থ রয়েছে বলে হাসপাতাল সূত্রে বলা হয়েছে।

সৌদি গেজের খবরে বলা হয়, ৩০ বছর বয়সী ওমরা যাত্রী যিনি ৯ মাসের গর্ভবতী ছিলেন, গত বুধবার সকালে মক্কা হেলথ ক্লাস্টারের অধীনে হারাম ইমার্জেন্সি সেন্টার ৩-এ ভর্তি হন। কেন্দ্রের মেডিকেল টিম সন্তান সম্ভাবা ওমরা যাত্রী কে সহায়তা করার জন্য ছুটে আসে,  তাকে স্বাভাবিক প্রসবের জন্য সাহায্য করেছিল। ফলোআপ ও প্রয়োজনীয় চিকিৎসার জন্য মা ও শিশুকে নিকটস্থ প্রসূতি ও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ছবিতে নবজাতককে তার পিতার কোলে এবং ওমরাহ পালন করতে যাওয়া তার অন্যান্য ছেলে মেয়েদের দেখা যাচ্ছে। তবে ছবিতে দেখা যাওয়া সব সন্তান এক স্ত্রীর বা ওই পিতার কী না জানা যায় নি।

এদিকে মক্কা হেলথ ক্লাস্টার একটি বিবৃতিতে বলেছে: “আমরা সিঙ্গাপুরের ওই নারী ওমরাহ হজযাত্রী এবং তার পরিবারের সাথে আনন্দ ভাগ করে নিয়েছি এবং আমাদের সমস্ত মেডিকেল কর্মীদের জন্য যা ছিল দ্বিগুণ আনন্দের।

আজিয়াদ ইমার্জেন্সি হাসপাতাল এবং আল-হারাম হাসপাতাল এবং জরুরি স্বাস্থ্য কেন্দ্রগুলির সমস্ত কর্মী হজযাত্রী এবং গ্র্যান্ড মসজিদের দর্শনার্থীদের জন্য সেবায় সবসময় প্রস্তুত।

আজিয়াদ ইমার্জেন্সি হাসপাতাল ২০২২ সালে ৪২হাজারেরও বেশি মানুষ চিকিৎসা সেবা দিয়েছিল। যার মধ্যে দর্শনার্থী, ওমরাহ হাজী, নাগরিক এবং স্থানীয় বাসিন্দারা রয়েছেন।

বিএনএনিউজ২৪,বি রহমান, হাসনা, জিএন

Loading


শিরোনাম বিএনএ