29 C
আবহাওয়া
৩:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপিতে সাত এডিসি চার এসি পদে রদবদল

সিএমপিতে সাত এডিসি চার এসি পদে রদবদল

চট্টগ্রামে এমবিবিএস ভর্তি পরীক্ষার ঘিরে সিএমপির নির্দেশনা

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে(সিএমপি) একযোগে সাতজন অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) ও চারজন সহকারী কমিশনার (এসি) কে বদলি করা হয়েছে। তবে অন্য ইউনিট থেকে পাঁচ জনকে এডিসি ও চারজন এসিকে সিএমপিতে পদে পদায়নও করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) পুলিশের আইজি ড. বেনজির আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে এসব রদবদল করা হয়। বিষয়টি নিশ্চিত করেছে সিএমপির পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

তিনি জানান, সিএমপি থেকে কর্মরত সাত এডিসিকে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। তারা হলেন, নাদিরা নূরকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, মোহাম্মদ মঈনুল ইসলামকে চাঁদপুর সদর, অলক বিশ্বাসকে রাজশাহী সদরে,  রেজাউল করিমকে ট্যুরিস্ট পুলিশে, উক্য সিং-কে খুলনা ডিআইজি কার্যালয়ে, নুতান চাকমাকে ময়মনসিংহের ইন সার্ভিস ট্রেনিং সেন্টারে, আসিফ মহিউদ্দীনকে পটুয়াখালী সদরে বদলি করা হয়েছে।

অন্যদিকে পটুয়াখালী সদর সার্কেল থেকে মুকিত হাসান খাঁন, ব্রাহ্মণবাড়িয়া থেকে রইছ উদ্দীন, পুলিশ সদর দপ্তর থেকে আরাফাতুল ইসলামকে সিএমপিতে এডিসি পদে পদায়ন করা হয়েছে। একই আদেশে সিএমপিতে এসি পদে কর্মরত চার এসিকেও বিভিন্ন ইউনিটে বদলি করা হয়েছে। তারা হলেন, কাজী শাহাবুদ্দিন আহমেদকে বরিশাল ডিআইজি রেঞ্জ কার্যালয়ে, উত্তম কুমার চক্রবর্তীকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে, আবু জাফর ও আতিক আহমেদ চৌধুরীকে খুলনা মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ