32 C
আবহাওয়া
৫:৪৩ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে যুবকের মরদেহ: ৩ বন্ধু গ্রেপ্তার

আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে যুবকের মরদেহ: ৩ বন্ধু গ্রেপ্তার

আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে যুবকের মরদেহ: ৩ বন্ধু গ্রেপ্তার

বিএনএ, সাভার:  সাভারের আশুলিয়ায় চাকরি দেয়ার নামে দেওয়া টাকা ফেরত চাওয়ায় আল আমিনকে খুন করে তিন বন্ধু। এঘটনায় তিন বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার (২৬ মে) রাতে গাজীপুরের কোনাবাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয় ৷ নিহত আল-আমিন পাবনা জেলা বেড়া থানার মঞ্জু মিয়ার ছেলে৷

গ্রেফতাররা হলো- পাবনা জেলার সাথীয়া থানার ধুলাউড়ি গ্রামের মাহাতাব ব্যপারির ছেলে সোহেল (২২), আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল আলীম (১৭) ও খালেকের ছেলে জিহাদ (১৮)।নিহত ও হত্যাকারিরা আশুলিয়ার কাঠগড়া এলাকায় শামসুন্নাহারের বাড়ি ভাড়া নিয়ে থাকতো। তারা একে অপরের বন্ধু।

পুলিশ জানায়, গত ২৩ মে রাতে আশুলিয়ার কাঠগড়া এলাকায় শামসুন্নাহারের বাড়ি থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পরে আশুলিয়া থানায় একটি মামলা হলে বিভিন্ন সূত্রের মাধ্যমে নিহতের সাথে থাকা তার বন্ধুদের গ্রেফতার করা হলে নিহতের নাম পরিচয় পাওয়া যায় এবং এই হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটন হয়। গ্রেফতার আসামিদের প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে আল-আমিনরা চার বন্ধু ও একই এলাকার বাসিন্দা। সোহেল নামের বন্ধু নিহত আল-আমিনের কাছে চাকরি নেওয়ার কথা বলে ৯০ হাজার টাকা নেয়। সেই চাকরি না দিতে পারায় আল-আমিন টাকা ফেরত চায় এবং অপমান করে। সেই ক্ষোভে সোহেলসহ বাকি তিন বন্ধু মিলে তাকে হত্যা করে ঘর বন্ধ করে পালিয়ে যায়। পরে গতকাল রাতে তাদের মোবাইল ট্রেকিং করে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, মুলত টাকার জন্য বন্ধুকে খুন করে তার মোবাইল ফোন নিয়ে তারা পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির মাধ্যমে সেই মোবাইলের অবস্থান জেনে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিদের আজ আদালতে পাঠানো হবে।

বিএনএ/ ইমরান খান, ওজি 

Loading


শিরোনাম বিএনএ