34 C
আবহাওয়া
৭:২৬ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » এক ম্যাচেই শেষ লিটন দাসের আইপিএল!

এক ম্যাচেই শেষ লিটন দাসের আইপিএল!

লিটন দাস

স্পোর্টস ডেস্ক: এবারের মতো আইপিএল কি শেষই হয়ে গেল লিটন দাসের? বুধবার বেঙ্গালুরুর বিরুদ্ধে প্রথম একাদশে সুযোগ পেলেন না তিনি। দলে মাত্র একটিই বদল হয়েছে। কুলবন্ত খেজরোলিয়ার জায়গায় খেলছেন বৈভব অরোরা। কিন্তু বিদেশিদের পারফরম্যান্স ভাল না থাকলেও লিটনকে সুযোগ দেওয়া হল না। তিনি নাইটদের সংসার থেকে মুছেই গেলেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠছে।

অনেকেই ভেবেছিলেন লিটনকে বুধবার প্রথম একাদশে নেওয়া হবে। বিশেষত যেখানে ওপেনিং জুটি একেবারে ব্যর্থ। লিটনকে একটি ম্যাচ দিয়ে বিচার করা হবে এটা অনেকেই মনে করেছিলেন। কিন্তু কেকেআর বরাবরই ‘অন্য রকম’ ভাবে। সেই ভাবনা থেকেই হয়তো লিটন দলে আর জায়গা পাচ্ছেন না।

দলের পারফরম্যান্স নিয়ে নীতীশ টসের সময় বলেন, ‘প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব শুরু হলো। একটা গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে নামছি আমরা। এখনও পর্যন্ত বেশ কিছু ম্যাচে ভাল ক্রিকেট খেলেছি। কিছু ম্যাচে আবার একেবারেই খেলতে পারিনি। এবার সময় এসেছে আমাদের ঘুরে দাঁড়ানোর।’

তিনি বলেন, ‘যদি সবাই মিলে একসঙ্গে ঝাঁপাই তাহলে ফলাফল আমাদের পক্ষে যেতে পারে। আগের দুটো ম্যাচে আমাদের জোর করে দলে পরিবর্তন করতে হয়েছে। শার্দূল, গুরবাজের চোট ছিল। এই ম্যাচে আমরা কুলবন্তের জায়গায় বৈভব অরোরাকে খেলাচ্ছি।’

টানা চার ম্যাচ হেরে দেওয়ালে প্রায় পিঠ ঠেকে গিয়েছিল কেকেআর-এর। আরসিবি-র বিরুদ্ধে নামার আগে নাইট শিবিরের তারকা জেসন রয় জানিয়েছিলেন, টুর্নামেন্টের প্রথম সাতটি ম্যাচ হয়ে গিয়েছে। বাকি সাতটি ম্যাচে সেরাটা দিতে হবে।

সেই মতোই বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে বুধবার ঘুরে দাঁড়াল কেকেআর। নাইটরা ২০ ওভারে করে ৫ উইকেটে ২০০ রান। জবাবে ব্যাট করতে নেমে আরসিবি থামল ৮ উইকেটে ১৭৯ রানে। চিন্নাস্বামীতে গিয়ে বিরাট কোহলির দলকে হারিয়ে আসা সিংহের গুহায় ঢুকে সিংহশিকারের সমান। তার উপরে কেকেআর মোটেও স্বস্তিতে ছিল না। পরপর হারতে হারতে ধাক্কা খেয়েছিল তাদের আত্মবিশ্বাসে। চিন্নাস্বামীতে জয়ের সরণীতে ফিরে অক্সিজেন পেল কলকাতা নাইট রাইডার্স।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ