35 C
আবহাওয়া
১১:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে পথচারীকে চাপা দিয়ে খাদে বাস, নিহত ১

চট্টগ্রামে পথচারীকে চাপা দিয়ে খাদে বাস, নিহত ১

দুর্ঘটনা

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ‘ইউনাইটেড ট্রাভেলস’ নামে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লেগে খাদে পড়েছে। এসময় বাসের চাপায় মোহাম্মদ হোসেন (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছে। বুধবার (২৭ এপ্রিল) ভোর ৫টায় বায়েজিদ লিংক রোডের আরেফিন নগর গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ হোসেন সীতাকুণ্ডের জঙ্গল সলিমপুর এলাকার মৃত জাবেদ আলীর ছেলে।তিনি সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। বাসটি ময়মনসিংহ থেকে চট্টগ্রাম আসচ্ছিল। ওই বাসের ৪০ জন যাত্রী ছিল। এরমধ্যে বেশকয়েকজন আহত হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ‘ইউনাইটেড ট্রাভেলস’র নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আরেফিন নগর গেট এলাকায় বিদ্যুতের খুঁটিতে প্রচণ্ড ধাক্কা দেয়। এতে খুঁটি দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়।

এসময় পথচারী মোহাম্মদ হোসেনকে বাসটি চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। দুর্ঘটনায় বাসটির কয়েকজন যাত্রী আহত হয়েছে। আহত দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।

পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান বলেন, সিকিউরিটি গার্ডের চাকরি করতেন নিহত মোহাম্মদ হোসেন। সকালে চাকরিতে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে সজোরে ধাক্কা দেয়।

এসময় গুরুতর আহতাবস্থায় তাকে সকাল ৬টায় চমেক হাসপাতালে নিয়ে গেলে সকাল ৯টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ