29 C
আবহাওয়া
১০:০০ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ট্রাক চাপায় চাকরি খোঁজতে আসা তরুণের মৃত্যু

ট্রাক চাপায় চাকরি খোঁজতে আসা তরুণের মৃত্যু

ট্রাক চাপায় চাকরি খোঁজতে আসা তরুণের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানীর কারওয়ান বাজার সার্ক ফোয়ারা এলাকায় ট্রাকচাপায় সজীব (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। চাকরী খোঁজতে ঢাকায় এসে প্রাণ গেল তার। সোমবার রাতে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত দুইটার সজীবকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন কুমার জানান, সোমবার রাত আনুমানিক দেড়টার দিকে কারওয়ান বাজার সোনারগাঁ মোড় সার্ক ফোয়ারার পাশে একটি চলন্ত ট্রাকের পেছনে ঝুলে ওঠার সময় পড়ে যান সজীব। পরে পেছনে থাকা আরেকটি ট্রাক এসে সজীবকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত দুইটার সজীবকে মৃত ঘোষণা করেন।
নিহত সজীবের মা সুফিয়া বেগম বলেন, ‘আমার ছেলে পাঁচদিন আগে চাকরির জন্য ঢাকাতে আসে। আমরা গাজীপুর এলাকায় থাকি, আমার ছেলে আগে ওইখানেই রিকশা চালাত।’ বিলাপ করে তিনি বলেন, ‘আমি বারবার বলেছিলাম, বাবা ঢাকায় যাস না।’

সজীবের মা সুফিয়া বেগম জানান, তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার কাঠালিপাড়ায়। সজীবের বাবা মৃত আবুল মিয়া। বর্তমানে তারা গাজীপুর এলাকায় থাকতেন। চার ভাই ও দুই বোনের মধ্যে সজীব সবার ছোট।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ