28 C
আবহাওয়া
১০:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে আগুনে পুড়ল ২২ দোকান

রাউজানে আগুনে পুড়ল ২২ দোকান

রাউজানে আগুনে পুড়ল ২২ দোকান

বিএনএ, রাউজান (চট্টগ্রাম) : রাউজানের নোয়াপাড়ায় আগুন লাগার ঘটনা ঘটেছে। রোববার (২৬ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমীর মার্কেটের ৩য় তলায় এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে ব্যাচেলর বাসা, গুদামঘরসহ ২২টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় ৫০ লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন। কিভাবে আগুন লেগেছে তা নিশ্চিত হওয়া যায়নি।

চট্টগ্রামের কালুরঘাট ফায়ার সার্ভিস ও রাউজান ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে আনে।

ঘটনাস্থল পরিদর্শন করেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার ও নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ বাবুল মিয়া।

স্থানীয় নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ বাবুল মিয়া বলেন, অগ্নিকাণ্ড সংঘটিত হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি। এসময় স্থানীয় এবং ব্যবসায়িরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

কালুরঘাট ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন কর্মকর্তা বাহার উদ্দিন বলেন, ছাদের উপরের তলার কক্ষে আগুন লাগায় পানি সঞ্চালন লাইন নিতে বেগ পেতে হয়েছে কিছুটা। আর একটি মাত্র সিঁড়ি ছিল, যা কাজের ক্ষেত্রে অসুবিধার সৃষ্টি হয়। তবে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি এবং সূত্রপাত সম্পর্কে এ মুহূর্তে বলতে পারছি না। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত পরে জানানো হবে।

বিএনএনিউজ/ শফিউল আলম, বিএম

Loading


শিরোনাম বিএনএ