33 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকা শিশু হাসপাতাল চত্বরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

ঢাকা শিশু হাসপাতাল চত্বরে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা


বিএনএ, ঢাকা : রাজধানীর শেরে বাংলা নগর ঢাকা শিশু হাসপাতালে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের নাম মো. মামুন (৩০)। রোববার (২৬ মার্চ) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে।

পরবর্তীতে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। তবে নিহত মো. মামুন মিরপুর এলাকার বাসিন্দা।

ঘটনার সময়ে প্রত্যক্ষদর্শীরা জানায়, কয়েকজন ব্যক্তি সাড়ে ১২টার দিকে শিশু হাসপাতালের গেটের বাইরে থেকে নিহত মামুনকে ধরে হাসপাতালে ভেতরে নিয়ে যায়। সেখানে আনসার সদস্য ও অ্যাম্বুলেন্স চালকরা মিলে তাকে মারধর করে। মারধর করার কিছু সময়ের মধ্যেই তার মৃত্যু হয়। অন্য এক তথ্যে জানা যায় ওই ব্যক্তি কোনো এক কাজে শিশু হাসপাতালের গেটের ভিতর প্রবেশ করেন এসময় আনসার সদস্যদের সাথে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে তিনি দৌড়ে পালিয়ে যেতে চাইলে চোর চোর করে ডাক দিলে জনতা তাকে দৌড়ে ধরে আবারও শিশু হাসপাতালের ভিতর নিয়ে আসে এবং সেখানে উপর্যুপরি মারধর করে আনসার সদস্য ও বহিরাগতরা। একপর্যায়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে শেরে বাংলা নগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পরে ঘটনাস্থল শিশু হাসপাতাল পরিদর্শন করেছেন শেরে বাংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া।

হাসপাতালের সিসিটিভি ফুটেজ দেখার পরে তিনি বলেন, এখন কিছু বলা যাবে না। আমরা কাজ করছি তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

মারধরের কারণ ও নিহতের পরিচয় জানতে চাইলে ওসি বলেন, নিহতের পরিচয় জানতে আমরা কাজ করছি। তবে মারধরের কারণ সম্পর্কে জানা যায়নি। শুনেছি জনতা গণ ধোলাই দিয়েছে।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কাজ করছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। আমরা কিছু পেলে আপনাদের জানাবো। সিসিটিভি ফুটেজ দেখতে চাইলে,এ বিষয় তিনি বলেন, সিসিটিভি ফুটেজ পেয়েছি। কিন্তু এখন তদন্তের স্বার্থে আপনাদের দেওয়া যাবে না। কিছু পেলে জানানো হবে।

বিকেল চারটার দিকে নিহতের মরদেহ উদ্ধারকারী শেরে বাংলা নগর থানার উপ পরিদর্শক (এসআই) এএসএম আল মামুন নিহতের পরিচয় নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মামুন মিরপুর পল্লবী এলাকায় বসবাস করতেন। তার পিতার নাম মৃত ফজলুল হক। পেশায় সে একজন চা বিক্রেতা। রবিবার সকালের দিকে সে একটি মাদক নিরাময় কেন্দ্রে তার মা ও স্ত্রীর সাথে চিকিৎসা নিতে এসেছিলেন। এরপর শেরেবাংলা নগর শিশু হাসপাতালের সামনে ঘোরাফেরা করার সময় তাকে চোর সন্দেহে মারধর করলে ঘটনাস্থলে মারা যান তিনি।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ