37 C
আবহাওয়া
৮:১০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ৫ হাজার পরিবারকে খাদ্য ও বস্ত্র সহায়তা দিলেন মিজানুর রহমান মজুমদার

৫ হাজার পরিবারকে খাদ্য ও বস্ত্র সহায়তা দিলেন মিজানুর রহমান মজুমদার


বিএনএ, ফেনী : সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদার এর পক্ষ থেকে ৫ হাজার পরিবারকে ইফতার ও ঈদ সামগ্রী ,খাদ্য বস্ত্র দেওয়া হলো। সুলতান আহমেদ ফাউন্ডেশনের আয়োজনে ছাগলনাইয়া ফুলগাজী ও পরশুরাম অঞ্চলের গরিব ও অসহায় মানুষরা এ উপহার পেয়েছেন।

যত্রতত্র  ইফতার পার্টির পরিবর্তে সমাজের নিম্ন আয়ের অনগ্রসর মানুষদের দ্বারে দ্বারে  ইফতার সামগ্রী পৌঁছে দেয়ার নিমিত্তে ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় মিজানুর রহমান মজুমদার এ উদ্যোগ নিয়েছেন।

গত ২২ মার্চ ছাগলনাইয়াস্থ যশপুর রৌশন ফকির মাদ্রাসা মাঠে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষক (জানিপপ) চেয়ারম্যান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিম উল্লাহ (বিএনসিসিও)। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও ডেইলি স্টার পত্রিকার সাহিত্য সম্পাদক ইমরান মাহফুজ। সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহামায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শাহজাহান  মিনু, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব গরিবশাহ হোসেন বাদশা চৌধুরী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী।

এ কর্মসূচির অংশ হিসেবে  রোববার (২৬ মার্চ) স্বাধীনতা দিবস উপলক্ষে দ্বিতীয় ধাপে ৪৫০ পরিবারকে খাদ্য ও বস্ত্র বিতরণ করা হয়ে।

এ যাবত দুইদিনে একহাজার অনগ্রসর  পরিবারকে সহায়তা করা হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ