28 C
আবহাওয়া
৭:১৯ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » নিখোঁজ স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার

নিখোঁজ স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার

হাটহাজারীতে নারীর মরদেহ উদ্ধার

বিএনএ,ঢাকা : রাজধানীর মগবাজার থেকে নিখোঁজ স্কুলশিক্ষক এরশাদ উদ্দিনকে (৫১) মৃত অবস্থায় ডেমরা থানা এলাকায় পাওয়া গেছে। তিনি মগবাজার বিটিসিএল আইডিয়াল স্কুলের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। গত ২২ মার্চ ডাইরির ৫ পৃষ্ঠা জুড়ে একটি চিরকুট লিখে নিখোঁজ হন তিনি। সেখানে অনেক লেখার মধ্যে একটি ছিল, ‘বাবা হিসেবে আমি ব্যর্থ’।ওইদিনই পরিবারের লোকজন হাতিরঝিল থানায় একটি জিডি করেন।

রোববার (২৭ মার্চ) এ বিষয়ে ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার নাসির উদ্দিন জানান, শনিবারে আমুলিয়া ইরাম চত্বর সংলগ্ন একটি ঝোঁপ থেকে নিজের জামা দিয়ে গাছের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।এছাড়া ঘটনাস্থল থেকে পানির বোতলসহ তার ব্যবহৃত বন্ধ মোবাইলটিও উদ্ধার করা হয়। সেইসঙ্গে মরদেহের পাশে অনেকগুলো ঘুমের ওষুধের খোসাও পাওয়া গেছে।

তিনি জানান, ওই শিক্ষকের বাসা মগবাজার সোনালীবাগ এলাকায়। সেখানে একটি স্কুলের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। ২২ মার্চ বাসায় একটি চিরকুট লিখে তারপর তিনি নিখোঁজ হন। চিরিকুটসহ তার পরিবারের লোকজন হাতিরঝিল থানায় নিখোঁজের একটি জিডি করেছে বলে আমরা জানতে পেরেছি।

তিনি আরও বলেন, আইনি প্রক্রিয়া শেষে শনিবার রাতে তার মরদেহ স্যার সলিমোল্লা মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রবিবার সেখানে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান শিক্ষক নিখোঁজের বিষয়ে তার পরিবার একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।বিটিসিএল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মুজিবুর রহমান জানান, ‘মো. এরশাদ উদ্দিন ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক ছিলেন।

গত ২২ মার্চ রাত ৮টা ৫০ মিনিটের দিকে স্কুলের অপর এক শিক্ষককে ফোন দিয়ে বলেন যে আমার স্টিলের আলমারির সবকিছু ঠিক আছে। আবারও ৫১ মিনিটের দিকে অন্য আরেকজনকে ফোন দিয়েছিলেন’।তিনি আরও জানান, এরশাদ সাহেবের স্কুলের অনেক দায়িত্ব ছিল, তাদের ফোন দিয়ে সে দায়িত্বগুলো বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছেন।

প্রধান শিক্ষক মুজিবুর রহমান জানান, একটি ডাইরিতে শিক্ষক এরশাদের স্বাক্ষর করা ৫ পৃষ্ঠা জুড়ে লেখা একটা চিরকুট পাওয়া গেছে। তাতে অনেক লেখার মধ্যে বারবার তিনি লিখেছেন, ‘আমার স্ত্রী-সন্তানরা খুবই ভাল মানুষ, তাদেরকে সবাই দেখে রাখবেন। এছাড়া আমি বাবা হিসেবে ব্যর্থ। ’

বিএনএনিউজ২৪.কম/আতিক রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ