28 C
আবহাওয়া
৯:০৭ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ নেতা টিপু ও কলেজ ছাত্রী প্রীতির হত্যাকারী ১জন গ্রেপ্তার

আওয়ামী লীগ নেতা টিপু ও কলেজ ছাত্রী প্রীতির হত্যাকারী ১জন গ্রেপ্তার

শাহজাহানপুরের ডাবল মার্ডারে

বিএনএ, ঢাকা:  ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ শাহজাহানপুরের ডাবল মার্ডারের ঘটনায় মাসুম মোহাম্মদ আকাশ নামের একজনকে গ্রেপ্তার করেছে। ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী সামিয়া আফরান জামাল প্রীতিকে গুলি করে হত্যার ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম জানান, বগুড়া থেকে গ্রেফতার হওয়া আকাশের গ্রামের বাড়ি চাঁদপুরে। গ্রাফিক আর্টস ও ডিজাইনে পড়াশুনা করা মাসুম নিজে একজন গ্রাফিক্স ডিজাইনার। তার বিরুদ্ধে হত্যাসহ ৪ থেকে ৫টি মামলা রয়েছে।

আওয়ামী লীগ নেতা টিপুকে হত্যার জন্য মাসুম মোহাম্মদ আকাশের নিকট অস্ত্র ও মোটরসাইকেল সরবরাহ করা হয় গত বুধবার। তবে কে বা কারা অস্ত্র সরবরাহ করেন এবং ঘটনার নেপথ্যে মাস্টারমাইন্ড কারা তা জানা যায়নি।

গোয়েন্দা প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড।

গত বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহজাহানপুরে গুলি চালিয়ে হত্যা করা হয় জাহিদুল ইসলাম টিপুকে। হামলাকারীর এলোপাতাড়ি গুলিতে প্রাণ হারান রিকশা যাত্রী বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের ছাত্রী সামিয়া আফরান জামাল প্রীতি। এ ঘটনায় গুলিবিদ্ধ হন টিপুকে বহন করা মাইক্রোবাসের চালক মনির হোসেন মুন্না।

আগের নিউজ : টিপুকে পরিকল্পিতভাবে হত্যা –স্ত্রী, কাউন্সিলর ডলি

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ