36 C
আবহাওয়া
১১:৫৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » নান্দাইলে কিশোরকে কুপিয়ে হত্যা

নান্দাইলে কিশোরকে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে মাহফুজুর রহমান সাজিদ (১৬) নামে এক কিশোরকে নিজ ঘরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ মার্চ) রাতে নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের রহিমপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান সাজিদ ওই এলাকার মৃত সাহাব উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতেন। নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহতের বড় ভাই শুভ চিকিৎসার জন্য পাশ্ববর্তী কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলা তার খালার বাড়িতে ছিলেন। তার মা একই উপজেলার বাকচাঁন্দা গ্রামে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ঘটনার রাতে মাহফুজুর রহমান সাজিদ বাড়িতে একা থাকার সুযোগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে বিছানার উপর ফেলে রেখে যান। পরে স্থানীয়রা সকালে বিষয়টি টের পেয়ে থানায় খবর দিলে মরদেহ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে যান।

ঘটনাস্থল থেকে ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, কে বা কারা রাতের আধারে কুপিয়ে হত্যা করে মরদেহ বিছানার উপর ফেলে রেখে গেছেন। তবে, ঘরে লুটপাট বা চুরি হওয়ার মত কোন ঘটনা ঘটেনি। হত্যার কারণ ও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

বিএনএনিউজ২৪.কম/হামিমুর রহমান/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ