34 C
আবহাওয়া
২:১১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » জামালপুরে ইউপি চেয়ারম্যানের কলরেকর্ড ফাঁস, থানায় জিডি

জামালপুরে ইউপি চেয়ারম্যানের কলরেকর্ড ফাঁস, থানায় জিডি

জামালপুরে ইউপি চেয়ারম্যানের কলরেকর্ড ফাঁস, থানায় জিডি

বিএনএ,জামালপুর : জামালপুর বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুমের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি জিডি হয়েছে। শনিবার ( ২৬ মার্চ ) বকশীগঞ্জ থানায় এ জিডি করেছেন বগারচর ইউনিয়নের জনৈক আলী হোসেন। এতে তাকে অকথ্য ভাষায় গালাগাল এবং জিহ্বা কেটে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ আনে।

জিডিতে বলা হয়েছে,  বিগত ইউপি নির্বাচনে আমি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নৌকার প্রতীকের পক্ষে কাজ করি। কিন্তু বর্তমান চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। তিনি আমাকে নৌকার পক্ষে নির্বাচন না করে তার পক্ষে কাজ করতে বলেছিলেন। আমি নৌকার পক্ষে সক্রিয় ভাবে মাঠে কাজ করি। নির্বাচনে মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম জয় লাভ করেন। এরপর থেকেই আমার প্রতি আক্রোশ পোষন করে আসছেন।

গত ২৩ মার্চ রাত ৮টার পরে আমার ০১৯৪৬৬০২২৫০ নম্বরের মুঠোফোনে চেয়ারম্যানের ০১৩১০৯১০৪৭৭ নম্বরের ব্যাক্তিগত ফোনে কল দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন ইউপি চেয়ারম্যান।মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম। “এই শুয়োরের বাচ্চা বগারচর ইউনিয়নে আমার উপর দিয়ে কথা কয় কেরা, আজকের পর যদি তুই আমার নাম উচ্চারন করোস তোর জিহ্বা কেটে ফেলমু খা..পু। মনে রাখিস আমি বগারচর ইউনিয়নের চেয়ারম্যান,তুই আমার সামনে কোনদিন পরবি না। এই শুয়োরের বাচ্চা তোর সাহস কি করে হয় আমার সাথে তর্ক করোস। মনে রাখিস আমার নাম মাসুম,যারে ধরমু একবারে খায়ে ফালামু সোজা কথা,তুই আমার নাম কখনো মুখে আনবি না “। আমি তার হুমকি শুনে কোন কথা বলার সাহস পাই নাই বলে ওই জিডিতে বলা হয়।

জিডিতে আরও উল্লেখ করা হয়, পরবর্তীতে হুমকি দেওয়ার ফোন রেকডিংটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হয় এর পর তিনি আরও ক্ষিপ্ত হয়ে উঠেন এবং বিভিন্ন লোকমারফত আমাকে প্রান নাশের হুমকি দেন।আমি তার ভয়ে আতংকে আছি। দুই মিনিট ১১ সেকেন্ডের একটি অডিও রেকডিং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ফাঁস হয়েছে। অডিও ক্লিপটি ফাসঁ হওয়ার পরেই নিন্দা ও সমালোচনার ঝড় উঠে। অডিওতে পুরো সময় চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম আলী হোসেনকে অকথ্য ভাষায় গালিগালাজ ও আপত্তিকর কথা বলেন।

এ বিষয়ে বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম বলেন, অডিও ক্লিপের বিষয়টি আমি লোকমুখে শুনেছি। তবে আমি এখনো নিজে শুনিনি। কীভাবে কী হলো বুঝতে পারতেছি না। তবে এটি এডিট করা হতে পারে। বকশীগঞ্জ থানার এসআই রাজু আহাম্মেদ জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহB করা হবে।

বিএনএনিউজ২৪.কম/এম শাহীন আল আমীন/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ