28 C
আবহাওয়া
৬:৪৩ পূর্বাহ্ণ - এপ্রিল ১৩, ২০২৪
Bnanews24.com
Home » চান্দগাঁওয়ে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

চান্দগাঁওয়ে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার


বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের  চান্দগাঁওয়ে  শাওন বড়ুয়া (২৫) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে অনন্যা আবাসিক এলাকার একটি সড়কের ওপর থেকে শাওনের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শাওন বড়ুয়া ওমরগণি এম.ই.এস. কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজও করতেন। চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজারিয়া ইউনিয়নের শীলঘাটা গ্রামের দীপু বড়ুয়ার ছেলে।

শাওন বড়ুয়ার মামা তাপস বড়ুয়া বলেন, ‘শাওন মূলত ফটোগ্রাফি করতো। সে গতকাল সন্ধ্যায় একটি বিয়েতে যেতে বাসা থেকে বের হয়। এ সময় তার সাথে ক্যামেরা ট্রাইপড সহ আরও অনেক সরঞ্জাম ছিল। গতকাল রাতে সে আর বাসায় ফেরেনি। আজ সকালে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। এ সময় তার কাছে শুধুমাত্র মোবাইল ছিলো।

এ ঘটনায় শাওন বড়ুয়ার বাবা বাদী হয়ে নগরের চান্দগাঁও থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ছাবেদ আলী বলেন, (মঙ্গলবার) সকাল সাড়ে ৭টার দিকে শাওন নামে ওই যুবকের লাশ উদ্ধার করেছি আমরা। প্রাথমিকভাবে আমাদের মনে হচ্ছে এটি খুন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হচ্ছে।’

বিএনএ নিউজ/ রেহানা, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ