30 C
আবহাওয়া
৩:১৩ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সাউন্ডবক্স কিনতে গিয়ে দোকান কর্মচারীকে মারধর ছাত্রলীগ নেতার

সাউন্ডবক্স কিনতে গিয়ে দোকান কর্মচারীকে মারধর ছাত্রলীগ নেতার


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহে দোকান কর্মচারীকে বেধরক মারধর করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাকিবের বিরুদ্ধে। এই ঘটনার জেরে দোকান মালিকরা সকাল থেকে দুপুর পর্যন্ত প্রতিষ্ঠান বন্ধ করে বিক্ষোভ করেছেন।

অভিযুক্ত নাহিদ হাসান রাকিব সাউথ ইষ্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সম্পাদক। এছাড়া তিনি ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী।

রোববার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে নগরীর সিকে ঘোষ রোড এলাকার দয়াল রেডিও সার্ভিসে এই মারধরের ঘটনা ঘটে। এই ঘটনার প্রতিবাদে সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর রামবাবু রোড ও সিকে ঘোষ রোড এলাকার দোকান মালিক সমিতি ও কর্মচারী ইউনিয়ন সকল দোকানপাট বন্ধ করে বিক্ষোভ করেছে। পরে পুলিশ ওই ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের আশ্বাসে দিলে মালিকরা বিক্ষোভ স্থগিত করেন।

প্রত্যক্ষদর্শী দয়াল রেডিও সার্ভিসের কর্মচারী লিপটন বলেন, গতকাল রাত সাড়ে ৯ টার দিকে ছাত্রলীগ নেতাসহ ৫ থেকে ৬ জনকে দোকানে একটি সাউন্ডবক্স কিনতে এসেছিল। এ সময় সাইন্ডবক্সের মূল্য নিয়ে কথা বললে সে উত্তেজিত হয়ে উঠে বেধরক মারধর করে। এ সময় তার সাথে থাকা কয়েকজন মারধরে যোগ দেয়।

ভুক্তভোগী বাদল আহমেদ বলেন, হাসপাতালে ভর্তি আছি। শরীর খারাপ লাগছে। খুব বেশি কিছু বলতে পারব না। তবে, গতকাল রাতে ছাত্রলীগ নেতা রাকিবসহ ৫ থেকে ৬ জনকে নিয়ে দোকানে সাউন্ডবক্স কিনতে আসে। দরদাম নিয়ে সে আমাকে বেধরক মারধর করে। আমি এর কঠিন বিচার চাই।

এ বিষয়ে নাহিদ হাসান রাকিবের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। জেলা ছাত্রলীগের সভাপতি আল আমিন বলেন, বিষয়টি শুনেছি। তবে, বিষয়টি কতটুকু সত্য বা মিথ্যা জানার জন্য রাকিবের সাথে কথা বলার চেষ্টা করছি। তার যোগাযোগ করা সম্ভব হচ্ছে না। তবে, সে যদি অন্যায় করে থাকে দল তার দায় নেবে না।

এবিষয়ে কোতোয়ালী ওসি শাহ কামাল জানান, এক দোকান কর্মচারীকে ছাত্রলীগ নেতা মারধর করার প্রতিবাদে দোকান মালিক ও কর্মচারীরা নগরীর রামবাবু রোড ও সিকে ঘোষ রোড এলাকার দোকানপাট বন্ধ রেখে ছিল। পরে দুপুরে দোকান মালিকদের সাথে আলোচনা করে দোকান খোলা রাখার সিদ্ধান্ত হয়। এই ঘটনায় মামলা নেয়া হবে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ