27 C
আবহাওয়া
৬:৫৫ অপরাহ্ণ - মে ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ৭৪ কেজি গাঁজাসহ আটক ৩

রাজধানীতে ৭৪ কেজি গাঁজাসহ আটক ৩

রাজধানীতে ৭৪ কেজি গাঁজাসহ আটক ৩

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ী ও আশুলিয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭৪ কেজি গাঁজাসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪ ও র‌্যাব-১০। আটকরা হলেন- আবদুস সবুর আলী, রবিউল ইসলাম (৩০) এবং মাইনউদ্দিন হাসান (২৭)।

র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান চৌধুরী জানান, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ব্যাটালিয়নের একটি দল ঢাকা জেলার আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের উপর অভিযান চালায়। এ সময় ৫২ কেজি গাঁজা, মাদক বহনে ১টি প্রাইভেটকার এবং ২টি মোবাইলসহ আবদুস সবুর আলী ও রবিউল ইসলামকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে প্রাইভেট কারে বিশেষ কায়দায় লুকিয়ে গাঁজা সংগ্রহ করে আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন।

এদিকে র‌্যাব-১০ এএসপি এনায়েত কবির সোয়েব বলেন, শুক্রবার রাতে রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ জোড়া খাম্বা এলাকায় অভিযান চালায় ব্যাটালিয়নের একটি দল। এ সময় ২২ কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটর সাইকেল ও ২টি মোবাইল ফোনসেটসহ মাইনউদ্দিনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানিয়েছেন, তিনি পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ঢাকাসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করছিলেন।
বিএনএনিউজ/এসকেকে,জেবি

Loading


শিরোনাম বিএনএ