31 C
আবহাওয়া
৪:৫৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » খাগড়াছড়িতে বিএনপির কার্যালয়ে বিস্ফোরক হামলা

খাগড়াছড়িতে বিএনপির কার্যালয়ে বিস্ফোরক হামলা

খাগড়াছড়িতে বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিস্ফোরক হামলা

বিএনএ খাগড়াছড়ি: খাগড়াছড়ি জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিস্ফোরক হামলা চালানো হয়েছে। বুধবার (২৬ জানুয়ারি) রাতে জেলা শহরের কলাবাগান মিল্লাত চত্বরের অস্থায়ী কার্যালয়ে এই ঘটনা ঘটে।  তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কারণ সে সময় কার্যালয়ে কেউ ছিলেন না।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার রাত ১০টার দিকে ভাঙ্গা ব্রিজের দিক থেকে মোটরসাইকেল করে দুইজন মিল্লাত চত্বরের বিএনপি কার্যালয়ের সামনে আসে। এরপর কিছু ছুঁড়ে সোনালী ব্যাংকের দিকে চলে যায়। বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়লে লোকজন রাস্তায় বের হয়ে আসে।

এই বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার বলেন, জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া কয়েক বছর ধরে মিল্লাত চত্বরে অস্থায়ী কার্যালয় থেকে সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। বুধবার রাতে ওই কার্যালয়ের ভেতরে ২টি বিস্ফোরক ছুঁড়ে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করতে কারা ইন্ধন দিচ্ছে, তাদেরকে চিহ্নিত করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ জানান, বিস্ফোরণের শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে আলামত উদ্ধার করেছে পুলিশ। আলামত ও ঘটনাস্থলের পরিবেশ দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি ফটকা বাজির বিস্ফোরণ। আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। ফুটেজ দেখে অপরাধী শনাক্ত করা হবে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ