33 C
আবহাওয়া
৯:১৮ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ফুলগাজীর পূর্ব গনিয়ামোড়ায় মসজিদের উন্নয়নে অনুদান দিলেন মিজান

ফুলগাজীর পূর্ব গনিয়ামোড়ায় মসজিদের উন্নয়নে অনুদান দিলেন মিজান

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার

ফুলগাজী(ফেনী):  জেলার ফুলগাজী উপজেলার পূর্ব গনিয়ামোড়া সওদাগর পাড়া জামে মসজিদের উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান দিলেন ফেনী জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য, সুলতান আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার

বৃহস্পতিবার(২৬ অক্টোবর ২০২৩) স্থানীয় আওয়ামী লীগ নেতাদের আমন্ত্রণে মসজিদের নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন শেষে তিনি উক্ত অনুদান প্রদান করেন।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশে ইসলাম সম্পর্কে গবেষণা, প্রচার-প্রসার ও দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের সামগ্রিক জীবনকে মহান ধর্ম ইসলামের কল্যাণময় স্রোতধারায় সঞ্জীবিত করার লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠিত করেন।

মিজানুর রহমান মজুমদার পাকিস্তান আমলে হজযাত্রীদের জন্য কোনো সরকারি অনুদানের ব্যবস্থা ছিল না উল্লেখ করে আরও বলেন, বঙ্গবন্ধুই স্বাধীনতা-উত্তর বাংলাদেশে প্রথম হজযাত্রীদের জন্য সরকারি তহবিল থেকে অনুদানের ব্যবস্থা করেছিলেন এবং হজ ভ্রমণ কর বাতিল করেন।

মিজানুর রহমান মজুমদার
মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন মিজানুর রহমান মজুমদার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামকে রাজনৈতিক উদ্দেশ্যে কখনও ব্যবহার করেননি উল্লেখ করে তিনি বলেন, তারই যোগ্য উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম উপজেলা পর্যায়ে সম্প্রসারণ করেন। দেশব্যাপী ১০ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০টি দৃষ্ঠিনন্দন মডেল মসজিদ নির্মাণ করে দিয়েছেন।

 

আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, উন্নত রাস্ট্র তথা স্মার্ট বাংলাদেশ গঠনে সরকারের পাশাপাশি দেশ ও জাতির উন্নয়নে সমাজের সকলকে আন্তরিকভাবে এগিয়ে আসতে হবে। সমাজের কাউকে অবহেলা করা যাবে না। পিছিয়ে পড়া জনগোষ্ঠীর প্রতি সহযোগিতার হাত বাড়াতে হবে।

মসজিদের নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন
মসজিদের নির্মাণ কাজ সরেজমিনে পরিদর্শন করেন মিজানুর রহমান মজুমদার

অনুষ্ঠানে ফেনী জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি হাজী জামাল উদ্দিন, ফুলগাজী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুর ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাজিম, মসজিদ কমিটির সভাপতি ও সম্পাদকসহ স্থানিয় ইউপি মেম্বার এবং আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

স্মার্ট বাংলাদেশ গঠনে মেধাবীদের বিকল্প নেই-মিজান

বিএনএনিউজ২৪,এবিএম নিজাম উদ্দিন, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ