32 C
আবহাওয়া
১:৫৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কুবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কুবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বিএনএ, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিএসি) আয়োজনে জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাশিউরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক প্রফেসর ড. মো. রশিদুল ইসলাম শেখের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি এবং রিসোর্স পারসন হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ এম আব্দুল মঈন। সমন্বয়কারী হিসেবে ছিলেন ড. মো গোলাম মোর্তজা তালুকদার।

আরও পড়ুন:

একাদশ শ্রেণিতে ভর্তি শুরু

কর্মশালায় উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, ‘শুদ্ধাচার এবং সুশাসন নিশ্চিত করতে সর্বপ্রথম নিজের মধ্যে ইতিবাচক দৃষ্টিভঙ্গি আনতে হবে। নিজেকে সংশোধন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ কম্পোনেন্ট হিসেবে কর্মকর্তাগণ অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব ও কর্তব্য পালন করছেন। ন্যাশনাল ইন্টিগ্রিটি স্ট্রেজিটি ইনডেক্সে কুবিকে এক নাম্বারে আনতে বদ্ধপরিকর কুবি প্রশাসন।’

এই প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট, রেজিস্ট্রার এবং প্রায় অর্ধ-শতাধিক শিক্ষক ও কর্মকর্তা অংশগ্রহণ করেন।

বিএনএনিউজ/ আদনান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ