35 C
আবহাওয়া
১:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বোনের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ভাসালেন শ্রাবন্তী

বোনের জন্মদিনে সোশ্যাল মিডিয়া ভাসালেন শ্রাবন্তী

শ্রাবন্তী

বিএনএ,বিনোদন ডেস্ক: শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী, রোশন সিং-এর কাছ থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন শ্রাবন্তী, অন্যদিকে অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন ডানা মেলেছে। কিন্তু সেই সব চর্চাকে পাত্তা না দিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন শ্রাবন্তী।

এদিকে গতকাল ছিল এ নায়িকার কাছের মানুষের জন্মদিন, শ্রাবন্তী চট্টোপাধ্যায় শুভেচ্ছা জানাবেন না, তা কি হয়! প্রিয় মানুষের জন্মদিনে প্রকাশ্যেই তার প্রতি ভালোবাসা জানালেন শ্রাবন্তী। কিন্তু  প্রশ্ন উঠেছে জন্মদিনটা কার?

শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে জানা গেছে, ২৫ সেপ্টেম্বর, শনিবার তার দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষের জন্মদিন ছিল। আর সে কারণেই এদিন দিদির সঙ্গে ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‘বোনেরা কখনও আমাদের মতোই হয়, আবার কখনও আমাদের থেকে আলাদাও হয়। শুভ জন্মদিন দিদি, তোমায় ভালোবাসি।’

স্মিতা চট্টোপাধ্যায় চলতি সপ্তাহেই শুরু করেছেন নতুন ছবির কাজও। প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ‘ধপ্পা’ ছবিতে অভিনয় করছেন এই সুন্দরী। তবে টালমাটাল ব্যক্তিগত জীবন ও পেশাদার দায়িত্বের মাঝেও বিশেষ মানুষজনের বিশেষ দিন ভোলেন না শ্রাবন্তী। ২৫ সেপ্টেম্বর তারিখটা শ্রাবন্তীর কাছে খুব স্পেশ্যাল।

২০১৬ সালের ডিসেম্বরে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন স্মিতা ও সুজয়। শ্রাবন্তীর দিদি, জামাইবাবুও অভিনয় জগতের সঙ্গে যুক্ত থেকেছেন দীর্ঘদিন। শপথ’ নামের একটি ছবিতে অভিনয়ের পাশাপাশি ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

কিছুদিন আগেই ছেলের মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা চট্টোপাধ্যায় ঘোষ। সে সুখবরও নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। মাসি হওয়য়ার খবর জানিয়ে দিদির সদ্যোজাত সন্তানের ছবিও পোস্ট করেন তিনি। লিখেছিলেন, ‘পুত্র সন্তান হয়েছে… তোমার জন্য খুব খুশি দিদি … ভালোবাসা রইল’। ২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। শ্রাবন্তীর দিদি জামাইবাবুও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। ‘মজনু’, ‘১০০% শতাংশ লাভ’-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে ‘শপথ’ ছবি এবং ‘মৌচাক’ ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা।

উল্লেখ্য, শ্রাবন্তী ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন সফল অভিনেত্রী। তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন।

এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসা তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস। রাজ চক্রবর্তীর পরবর্তী চলচ্চিত্র কাঠমাণ্ডুতেও তিনি অভিনয় করেছেন। শিকারী নামের যৌথ প্রযোজনার (ভারত ও বাংলাদেশ ) একটি চলচ্চিত্রতে অভিনয় করেছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ